মধুখালীতে নানা আয়োজনে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

শেয়ার
সাজ্জাদ হোসেন সাজু (ফরিদপুর প্রতিনিধিঃ)
আজ ১৭মে মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ফরিদপুরের মধুখালীতে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের আয়োজনে বেলা সাড়ে ১১টায় রেলগেটস্থ আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয় থেকে একটি র‌্যালি ঢাকা-খুলনা মহাসড়ক হয়ে উপজেলা পরিষদের সামনে যেয়ে শেষ হয়।
র‌্যালী পরবর্তী উপজেলা পরিষদের সামনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হামিদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শহিদুর ইসলাম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইালয়াছ মিঞা, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান বাবলু মিয়া, এম এম বাবুল আক্তার, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো. ফারুক হোসেন, প্রচার সম্পাদক মো. আতিয়ার রহমান মিয়া, সহ-দফতর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মির্জা খোকন, সহ-সভাপতি মির্জা মুরাদ হোসেন, ইউনিয়ন আওয়ীমীলীগের সাধারণ সম্পাদক দেবপ্রসাদ রায়, ছাত্রলীগের উপজেলা সাধারণ সম্পাদক ইনজামামুল হক অনিকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থি ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.