রোগী ভোগান্তির আরেক নাম লক্ষ্মীপুর মা ও শিশু হাসপাতাল

শেয়ার

চিকিৎসার নামে গলাকাটা ব্যবসা, সিরিয়াল বানিজ্য ও রোগীর অভিভাবকদের সাথে অশালীন আচরণ যেন থামছেই না লক্ষ্মীপুর মা ও শিশু হাসপাতালে। অহরহ এমন ঘটনা ঘটলেও প্রতিষ্ঠানটির পরিচালক প্রভাবশালী হওয়ায় এ বিষয়ে কেউ প্রতিবাদ করে সুফল পায়নি বলে অভিযোগ রয়েছে।

আজ (০৬ জানুয়ারি) শুক্রবার সকালে ডাক্তার ইব্রাহীম খলীল হেলাল এর কাছে শিশু রোগী নিয়ে যায় এক অভিভাবক। এসময় কাউন্টারের দায়িত্বে থাকা মোঃ রাসেল টাকার বিনিময়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের সিরিয়াল পাইয়ে দিবে বলে জানান। টাকা দিতে ওই রোগীর স্বজন রাজি না হলে তাদের দীর্ঘ সময় বসিয়ে রেখে অন্যদের সুবিধা দেয় রাসেল। টাকার বিনিময়ে অন্য রোগীদের সিরিয়াল আগে দিলে রোগীর স্বজন প্রতিবাদ করে। এতে ক্ষীপ্ত হয়ে রাসেল রোগীকে দুই ঘন্টা বসিয়ে রাখে। একপর্যায়ে টাকা ফেরত চাইলে রাসেল রোগীর অভিভাবকের সাথে খারাপ আচরণ করে।

এবিষয়ে লক্ষ্মীপুর মা ও শিশু হাসপাতালের পরিচালক মোহাম্মদ উল্যা বলেন, বিষয়টি আমি শুনেছি। হাসপাতাল গিয়ে ঘটনা শুনে ব্যবস্থা নেব।

লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডাক্তার আহমেদ কবির বলেন, শীঘ্রই এসমস্ত হাসপাতালের বিষয়ে খোঁজ খবর নিয়ে অভিযান চালানো হবে । অনিয়ম প্রমাণিত হলে সাথে সাথে ব্যবস্থা নেব।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.