রায়পুরে মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শেয়ার

প্রদীপ কুমার রায়, বিশেষ প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে মেয়রের বিরুদ্ধে দায়ের কৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে পৌর কর্মচারীরা ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে পৌরসভা কার্যালয়ের সামনে রায়পুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

রায়পুর পৌর কর্মচারী সংসদের উদ্যোগে কর্মচারী সংসদের সভাপতি মোসলে উদ্দিন মানিক এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কমিশনার রুবেল প্রধানিয়া, মো: রিজভী, মোহাম্মদ হোসেন, প্রশাসনিক কর্মকর্তা রীনা রায়, সহসভাপতি পীরজাদা আরমান, কর নির্ধারক মোসাদ্দেক হোসেন জুয়েল, সহকারী নির্বাহী প্রকৌশলী মাহমুদুর নবী প্রমুখ। বক্তারা বলেন, মঞ্জুরুল আলম ও সৈয়দ আহম্মদ নিয়ম না মেনেই একটি বহুতল ভবন নির্মাণ করছিলেন। তারা নকসা অনুযায়ী পথচারীদের হাঁটার রাস্তা ও পার্কিংয়ের ব্যবস্থা না রাখায় পৌর কর্মচারিরা এর প্রতিবাদ করলে মঞ্জুরুল আলমের লোকজন সরকারি দায়িত্ব পালনে বাধা ও মারধর করে।

এ নিয়ে মামলাও করলে উল্টো মেয়রসহ পৌরসভার কর্মচারীদের বিরুদ্ধে চাঁদা দাবির মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। রায়পুর পৌর সভা যখন একটি মডেল পৌরসভার দিকে ধাবিত হচ্ছে তখনই একটি চক্র উন্নয়ন থামিয়ে দিতে ষড়যন্ত্রে নেমেছে। শুধুমাত্র হয়রানীর উদ্দেশ্যে দায়েকৃ এ মিথ্যা মামলা আমরা অবিলম্বে দ্রুত প্রত্যাহারের দাবি জানাই।

উল্লেখ্য-গত ৫মার্চ সরকারি কাজে বাধাদান ও পৌরসভার প্রকৌশলীসহ কয়েকজনকে আহত করায় পৌর কর্মচারী মহিউদ্দিন বিপু বাদী হয়ে বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলমসহ তিনজনের বিরুদ্ধে একটি মামলা করায় গত ২১ এপ্রিল বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম বাদী হয়ে পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটসহ ছয়জনের বিরুদ্ধে ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে আরেকটি মামলা দায়ের করে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.