রায়পুরে প্রশাসনের অভিযানে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা আদায়

শেয়ার
প্রদীপ কুমার রায়, বিশেষ প্রতিনিধি:
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের লক্ষ্মীপুর জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযান পরিচালিত হয় বুধবার (৭ই ফেব্রুয়ারি) সকাল ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

রায়পুর উপজেলার হাসপাতাল এলাকা ও ১০ নং চালতাতলা ব্রীজ এলাকায় ভোক্তা অধিদপ্তর লক্ষ্মীপুর জেলা কার্যালয় এবং রায়পুর উপজেলা প্রশাসনের সমন্বয়ে অভিযান পরিচালনা করা হয়েছে।

অভিযানের নেতৃত্ব দেন ভোক্তা অধিকার লক্ষ্মীপুর এর সহকারি পরিচালক নুর হোসেন রুবেল এবং (এসিল্যান্ড ) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনিরা খাতুন। সহযোগিতায় ছিলেন রায়পুর থানা পুলিশের একটি টিম।

ভোক্তার সহকারী পরিচালক নুর হোসেন রুবেল বলেন, মেয়াদোত্তীর্ণ ঔষধ পাওয়ায় ৩ টি ফার্মেসিকে ৮০ হাজার টাকা ,কাঁচা সুপারিতে ক্ষতিকর হাইড্রোজ ও নিম্ন মানের রং মিশানো অবস্থায় সুপারি ব্যবসায়ীকে ৩০ জরিমানা করা হয়েছে। সর্বমোট ৪টি প্রতিষ্ঠানকে ১লাখ ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।

রায়পুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনিরা খাতুন জানান ভোক্তা অধিদপ্তর লক্ষ্মীপুর কর্তৃক জরিমানা ২০ হাজার এবং উপজেলা প্রশাসন রায়পুর কর্তৃক জরিমানা ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এই অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.