রামগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে যুবকের কারাদণ্ড

শেয়ার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে বাড়ী থেকে স্কুলে যাওয়ার পথে ইভটিজিং ও প্রকাশ্যে স্কুল ছাত্রীকে টানাহেঁচড়ার ঘটনায় হাবিবুর রহমান (২৫) নামের এক যুবককে ক্ষুব্দ এলাকাবাসী আটক করে পিটুনি দিয়ে রামগঞ্জে থানা পুলিশে সোপর্দ করেছেন।

পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা আটককৃত হাবিবুর রহমানকে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন।

রামগঞ্জ থানার উপ পরিদর্শক তাজুল ইসলাম জানান, হোটাটিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীকে একই এলাকার হোটাটিয়া হারুন অর রশিদের বখাটে ছেলে হাবিবুর রহমান উত্যক্ত করতো। ৫ এপ্রিল (মঙ্গলবার) সকালে বাড়ী থেকে স্কুলে যাওয়ার পথে হাবিবুর রহমান তার গতিরোধ করে ইভটিজিং ও টানাহেঁচড়া করলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে হাবিবুর রহমানকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা জানান, ইভটিজিংকারী যেই হোক কাউকেই ছাড় দেয়া হবে না। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকার মানুষের সাথে কথা বলেছি।

এছাড়া আটককৃত হাবিবুর রহমান নিজেও স্বীকার করেছে স্কুল ছাত্রীকে সে বিভিন্ন সময়ে উত্যক্ত করতো। উক্ত ঘটনায় আটককৃত হাবিবুর রহমানকে তিনমাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.