রামগঞ্জে মহিলালীগ নেত্রীর ছেলে ও শাশুড়ীর উপর হামলা

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়ন মহিলালীগের প্রচার ও সাংস্কৃতি সম্পাদক সাহিদা আক্তার রুমার ছেলে মুক্তার হোসেন আকাশ ও শাশুড়ি মোবাশ্বেরা বেগমের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। আলামীন ও আরাফাতের নেতৃত্বে একটি চক্র এ হামলা চালিয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে বিকেলে দরবেশপুর উইপির আইয়েনগর হাজিলের পোলের গোড়ায় বলির দোকানের সামনে। হামলার পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছেন।সৃষ্ট ঘটনায় মহিলালীগ নেত্রী রুমা এবং আলামিন গ্রুপ বাদী হয়ে রামগঞ্জ থানায় পাল্টাপাল্টি মামলার প্রস্তুতি চলছে।

সূত্রে জানা যায়, উপজেলার মহিলালীগ নেত্রী রুমা পারিবারিক কাজে নিজ বাড়ি থেকে শাশুড়ীকে নিয়ে বৃহস্পতিবার সকালে শোশালিয়ায় যায়। দুপুর ১২টায় শোশালিয়া থেকে ফেরার পথে আইয়েনগর বলির দোকানেে সামনে এলে দুপক্ষের মধ্যে কথা কাটাটির এক পর্যায়ে আলামিন ও সারাফাত রুমার ছেলে আকাশ ও শাশুড়িকে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে সাহিদা আক্তার রুমা জানান, বিগত ইউপি নির্বাচনের পর আমার প্রতিদন্ধী প্রার্থী সোহাগের কর্মী আলামিন ও সারাফাত আমার ছেলে আকাশকে ভিভিন্নভাবে হুমকী-ধমকী অব্যাহত রাখে। এজন্য বলির দোকানের সামনে তাদের দেখে কথা বলতে চাইলে তারা আমার ছেলে ও শাশুড়ির উপর হামলা করে পিটিয়ে আহত করে।

এব্যাপারে আলামিন ও সারাফাতের সাথে বার বার যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক জানান, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.