রামগঞ্জে বিয়ের দাবিতে অনশনে অন্তসত্ত্বা তরুনী, পলাতক প্রেমিক রাসেল

শেয়ার

রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক তরুণী। গত মঙ্গলবার থেকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের শৈরশৈ গ্রামের প্রেমিক রাসেল হোসেনের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি।

বর্তমানে ওই তরুনী ৩ মাসের অন্তস্বত্তা বলে জানিয়েছে সে। প্রেমিক রাসেল ওই এলাকার হান্নান শেখের বাড়ির পূর্ব পাশে সৌদি প্রবাসী খোরশেদ আলমের ছেলে। ভুক্তভোগী তরুনী খুলনা জেলার রূপসা উপজেলার ঝরবাদল এলাকার বাসিন্দা। সে ঢাকার গুলিস্থান এলাকার বংশাল চুরিটোলায় একটি ভাড়া বাসায় থাকেন। বাড়িতে প্রেমিকার উপস্থিতি টের পেয়ে ঘটনার পর প্রেমিক রাসেল বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছে।

তরুনী জানায়, গত এক বছর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। বিয়ের কথা বলে গত তিনমাস ঢাকায় একটি ভাড়া বাসায় একসাথে বসবাস করে আসছেন তারা। এসময় তাকে একাধিকবার ধর্ষণ করে রাসেল। পরে বিয়ের জন্য চাপ দিলে সে (রাসেল) পালিয়ে বাড়িতে চলে আসে। এখন বিভিন্ন মাধ্যমে খোঁজ খবর নিয়ে বিয়ের দাবিতে এবং আমার অধিকার আদায়ে রাসেলের বাড়িতে এসেছি। বাড়িতে আসার পর রাসেলের মা-বোন তাকে নির্যাতন করেছে বলে অভিযোগ তরুণীর। একই সাথে রাসেলকে বাড়ি থেকে বের করে দেয় পরিবারের লোকজন। বর্তমানে তরুনী তিন মাসের অন্তসত্ত্বা বলেও জানান।

জানা যায়, গত (২ মে) মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা থেকে রাসেলের খোঁজে রামগঞ্জের শৈরশৈ বাজারে আসে। এসময় স্থানীয় লোকজন কোথাথেকে আসছেন বলে তাকে জিজ্ঞেস করে। পরে প্রেমিক রাসেলের সাথে দেখা হলে তরুণীকে বাড়িতে নিয়ে যায়। বিষয়টি স্থানীয়রা বুঝতে পারলে রাসেলের বাড়িতে যান। এনিয়ে স্থানীয়দের সাথে বাকবিতন্ডা হয় রাসেলের পরিবারের। পরে স্থানীয় মেম্বার, চৌকিদার ও ইউপি চেয়ারম্যানকে অবগত করেন। ৩ মে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই তরুণী প্রেমিক রাসেলের বাড়িতে অনশনে রয়েছেন।

এবিষয়ে রাসেল হোসেন পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে তার মা পারভিন বেগম জানান, বাড়িতে আসার পর আমি আমার ছেলেকে ওই তরুীকে নিয়ে বের হয়ে যেতে বলেছি। সৌদি থেকে আমার স্বামীও বলেছে তাদেরকে বের করে দিতে। এলাকার অনেকের কিছু দুষ্ট মানুষের ইন্দনে এই মেয়ে আমাদের বাড়িতে এসেছে। আমার ছেলে দোষ করলে তার বিষয়ে সে দেখবে, এবিষয়ে আমি কিছু জানিনা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহেল পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে গ্রামপুলিশ, ইউপি সদস্যসহ তাদের বাড়িতে গিয়ে ঘটনাটি শুনেছি। মেয়ের একটাই কথা সে রাসেলকে বিয়ে করবে। রাসেল বর্তমানে বাড়িতে নাই, তার পরিবারকে বলেছি তাকে এনে বিষয়টির সমাধান করতে।

রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক বলেন, এনিয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.