রামগঞ্জে নির্যাতন থেকে বাঁচতে পালিয়ে বেড়াচ্ছেন গৃহবধু সালমা

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বামী দেবর নির্যাতন থেকে বাচঁতে পারিয়ে বেড়াচ্ছেন উম্মে সালমা নামের এক গৃহবধু।

সালমা উপজেলার ৩নং ভাদুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের পাটোয়ারী বাড়ির ফরিদুল আলম ফারুকের স্ত্রী। গৃহবধু সালমা জানান, আমি নিখোঁজ নই, লম্পট স্বামী ও দেবর আমির হোসেন সুমনের অন্যায় অত্যাচার ও নিয্যাতন থেকে বাঁচতে শুধুমাত্র আত্মগোপনে রয়েছি। সামাজিক ও পারিবারিক অবস্থার কথা চিন্তা করে বিগত ১৪ বছর থেকে স্বামীর এইসব নিয্যাতনের কথা কাউকে না বলে মুখ বুঁজে সহ্য করে রয়েছি।

কিন্তু হঠাৎ নিয্যাতনের মাত্রা বেড়ে যাওয়া নিজেকে বাঁচাতে গত ২৬ শে সেপ্টেম্বর ফরিদুল আলম ফারুক ডির্ভোস দিয়ে আমার সাথে থাকা পালিত পুত্র মোঃ ফারহান হাসিবকে নিয়ে আত্মগোপন করে পালিয়ে বেড়াচ্ছি।

এরই মধ্যে ৩১ শে অক্টোবর বিভিন্ন সংবাদ পত্র, সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে আমাকে ও কিছু অজ্ঞাত ব্যক্তিকে জড়িয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে। প্রকৃতপক্ষে যাহা মিথ্যা ও বানোয়াট। এরই সূত্র ধরে (পহেলা নভেম্বর) বুধবার দুপুরে মুঠোফোনে সাংবাদিকদের এইসব তথ্য জানান লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়েনর রাজারামপুর গ্রামের উম্মে সালমা নামের এক গৃহবধু। তিনি আরো জানান, ফরিদুল আলম ফারুক আমার আগেও অন্য একটি মেয়েকে বিয়ে করে। সে মেয়েকে অনেক অন্যায় অত্যাচার করেছে। ফারুকের শারীরিক সমস্যার কারণে সে ঘরে কোনো সন্তান হয়নি।

তাই সেই মেয়েও তাকে ছেড়ে চলে গেছে। আগের বিয়ের খবর গোপন রেখে ফারুক আমাকে দ্বিতীয় বিয়ে করে। বিয়ের পর থেকেই আমার উপর শারীরিক ও মানসিক অত্যাচার করে। তার নিজের কারণে সন্তান হয় না, অথচয় আমার উপর মিথ্যা অপবাদ দিয়ে আসছিল। তাই আমি তাকে ডির্ভোস দিয়ে ছেলেকে নিয়ে আত্মগোপন রয়েছি। এছাড়াও ভবিষ্যতে আমার বিরুদ্ধে অপপ্রচার কারীদের বিরুদ্ধে আইনআনুক ব্যবস্থা গ্রহন করব।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.