রামগঞ্জে দুই সন্তানের মায়ের রহস্যজনক লাশ উদ্ধার

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর সোনাপুর ওয়ার্ডে গাছের উপরে ডালের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় বিপাশা দাস (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ১১টার দিকে রামগঞ্জ পৌর সোনাপুর এলাকার কেরামত আলী পাটওয়ারী বাড়ির উত্তর পাড়া মফিজ পাটোয়ারীর বসতঘরের পাশে আম গাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে সকাল ৮টার দিকে মফিজ পাটোয়ারীর স্ত্রী খুকি বেগম তার লাশ ঝুলতে দেখে চিৎকার দিলে আশপাশের বাড়ির লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। স্থানীয়রা পুলিশকে জানালে থানার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ একরামুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত বিপাশা দাস সোনাপুর ওয়ার্ডের রবি রাস বাড়ির শিপন রবি দাসের স্ত্রী ও ফরিদগঞ্জ উপজেলার পূর্ব গুপটি ইউনিয়নের বইচাতলি গ্রামের ছোট মঙ্গল বাড়ির রাম চন্দ্র দাসের মেয়ে বলে জানা গেছে। নিহত বিপাশার ৫বছরের ও পাঁচ মাসের একটি কন্যা শিশু সহ ২টি কন্যা সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে – সোনাপুর ওয়ার্ডের কেরামত আলী পাটয়ারী বাড়ির মফিজ পাটোয়ারীর ঘরের পাশে আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পেয়ে রামগঞ্জ থানা পুলিশকে সংবাদ দেন। পরে পুলিশ সকাল ১১টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিপাশা দাসের স্বামী শিপন রবিদাস জানান, আমি জুতা সেলাইয়ের কাজ করি। প্রতিদিনের ন্যায় সকাল ৮টায় ঘর থেকে বের হয়ে বাজারে চলে আসি। এরপর ১০টায় ফোন পাই আমার স্ত্রী ফাঁসি দিয়ে মারা গেছে।

নিহত গৃহবধূর বাবা রাম চন্দ্র দাস জানান, ৬ বছর আগে পারিবারিক ভাবে সোনাপুর ওয়ার্ডের রবি দাস বাড়ির রবি দাসের সাথে বিপাসার বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায়ই বিপাশাকে পিত্রালয় থেকে নগদ ২লাখ টাকা নিয়ে আসতে বলেন। কিন্তু বিপাসা টাকা আনতে অস্বীকৃতি জানালে শ্বশুরবাড়ির লোকজন তার উপর শাররীক নির্যাতন শুরু করে। এক পর্যায়ে মেয়ে দিসেহারা হয়ে গত দুইমাস আগে আমার বাড়িতে চলে আসে। পরে শালিশী বৈঠকের মাধ্যমে উভয় পক্ষের সমযোতায় সে স্বামীর বাড়িতে চলে যায়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, বিপাশা দাসের মরদেহ মনাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.