রামগঞ্জে ছাত্রলীগ ও কিশোরগ্যাংয়ের হামলায় দিনমুজুর হাসপাতালে

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে চাঁদার ২হাজার টাকা না দেওয়ায় করপাড়া ইউপির কথিত ছাত্রলীগনেতা সাব্বির আল-সাফার এবং কাজী মুরাদের নেতৃত্বে ও কিশোরগ্যাংয়ের গ্রুফ লিডার শাওন এবং শাকিল ১০/১৫ জনের একটি গ্রুপ সহেল নামের এক দিন মুজুরের উপর হামলা চালিয়েছে। শুধু তাই নয় সহেলের উপর হামলার পর চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে ওই কথিত ছাত্রলীগ কর্মী আল-সাফার নেতৃত্বে দ্বিতীয় দফায় সিএনজি থেকে নামিয়ে ওই দিনমুজুরকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয়।

ঘটনাটি ঘটেছে ১৪ জানুয়ারী (শনিবার) রাত ৯টায় উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের শ্যামপুর গ্রামের চলার বাড়ি প্রকাশ (রঞ্জির বাড়ি) ও পরে নোয়া বাড়ির আলাউদ্দিন মেম্বারের চায়ের দোকানের সামনে। ছাত্রলীগ নেতা সাব্বির শ্যামপুর গ্রামের কাজী বাড়ির বেলাল হোসেন ও কাজী মুরাদ একই বাড়ির সেলিম হোসেনের ছেলে। স্থানীয় লোকজন দিনমুজুর সোহেলকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সৃষ্ট ঘটনায় রামগঞ্জ থানায় মামলার প্রস্তুুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২ছাত্রলীগের কথিত কর্মী সাব্বির ও কাজী মুরাদের নির্দেশ মোতাবেক কিশোরগ্যাংয়ের মুল হোতা কিরন এবং নুরুল ইসলাম দিনমুজুর সোহেলের নিকট ২হাজার টাকা চাঁদা দাবি করলে সহেল তাৎক্ষনিক অপরগতা প্রকাশ করায় এলোপাতাড়ির মারধর করে তারা পালিয়ে যায়। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন।

এ ব্যাপারে নামধারী ছাত্রলীগ নেতা সাব্বির আল-সাফা বলেন, সোহেলকে কে মারধর করেছে তা বলতে পারবো না। তবে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করেছি। সামাধান না হওয়া সহেলকে হাসপাতাল পাঠিয়ে দিয়েছি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক জানান, দিনমুজুর সোহেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.