রামগঞ্জে গৃহবধূর রহস্যজনক লাশ উদ্ধারের ঘটনায় পালিয়েছে পরকীয়া প্রেমিক

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে সুমাইয়া আক্তার সামিয়ার (২৩) নামের এক গৃহবধুর রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার দরবেশপুর ইউনিয়নের আইয়েনগর গ্রামের বলি রাজা পাটোয়ারী বাড়িতে। খবর পেয়ে রামগঞ্জ থানার উপ পরিদর্শক আব্দুল বারী ঘটনাস্থল উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। লাশ উদ্ধারের ঘটনায় একই গ্রামের পার্শ্ববর্তী পাঠান বাড়ির হারুনুর রশিদের বখাটে ছেলে ইসমাম ও তার মা সহ পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে অন্যত্রে পালিয়ে যাওয়ায় উপজেলাব্যাপী জনসাধারনের মাঝে নানান সমালোচনার সৃষ্টি হয়েছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ইউনিয়নের আইয়েনগর গ্রামের বলি রাজা পাটোয়ারী বাড়িতে মৃত সুলতান আহমেদ এর মেয়ে সুমাইয়া আক্তার সামিয়ার সাথে ৭ বছর আগে লক্ষ্মীপুর সদর উপজেলার এক নাম্বার হামচাদি ইউনিয়নের মন্ডলতলী গ্রামের সৈয়াল বাড়ির ফরিদ আহমেদ এর সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে স্বামী ফরিদ হোসেন বিভিন্ন অজুহাতে স্ত্রী সামিয়াকে বাবার বাড়ি থেকে ১লাখ টাকা যৌতুক নিয়ে আসার জন্য চাপ সৃষ্টি করে। বিষয়টি সামিয়া বারবার প্রত্যাখ্যান করে। এরই ধারাবাহিকতায় সামিয়াকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়। জলাজন্ত্রণা সহ্য করতে না পেরে শনিবার (২৩ মার্চ) সামিয়া তার বাবার বসতঘরে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয় চৌকিদার তসলিম হোসেন জানান, পাশের পাঠান বাড়ির হারুনুর রশিদের সাথে ইশমাম এর সাথে দীর্ঘদিন ধরে সামিয়ার পরকীয়া সম্পর্ক চলে আসছে। গত ৫মাস আগে সামিয়া ও ইসমামকে আপত্তিকর অবস্থায় বাড়ির লোকজন হাতেনাতে আটক করে। পরে বাড়ির নেতৃস্থানীয় লোকজন শালিষী বৈঠকের মাধ্যমে বিষয়টি সমাধান করেন। শনিবার সামিয়ার লাশউদ্ধারের পর থেকে ইশমাম ও তার পরিবারের লোকজন বসতঘরে তালা দিয়ে পালিয়ে গেছে।

সামিয়ার বড় ভাই আনোয়ার হোসেন জানান, আমার স্ত্রী ফাতেমা আক্তার সামিয়ার ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করে সাড়া পেয়ে এক পর্যায়ে ঘরের দরজা ভেংগে ভিতরে ঢুকে দেখে সামিয়া গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুঁলে থাকতে দেখে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ সোলাইমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলমান রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.