রামগঞ্জে কৃষকলীগ নেতার বিরুদ্ধে রিক্সা শ্রমিক লীগের সংবাদ সম্মেলন

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুজিবুল্লাহ পাটোয়ারীর বিরুদ্ধে টোকেন বাণিজ্য ও চাঁদাবাজির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে রামগঞ্জ উপজেলা রিক্সা শ্রমিক লীগ ও অটোরিক্সা শ্রমজীবী সমবায় সমিতি লিঃ এর নেতৃবৃন্দ।

এছাড়াও সাবেক রিক্সা শ্রমিক লীগ নেতা হেদায়েত ও আব্দুর রবের বিরুদ্ধে টোকেন ও চাঁদাবাজি অভিযোগ তুলেন তারা। সংবাদ সম্মেলন শেষে মজিবুল্লা,হেদায়েতউল্লা ও আব্দুর রবের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করেন রিক্সা শ্রমিক লীগের নেতারা।
শনিবার, (৩জুন) সকাল ১১টায় রিক্সা শ্রমিক লীগ ও রিক্সা শ্রমজীবী সমবায় সমিতির লিমিটেড এর সভাপতি বিল্লাল পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল হোসেনের সঞ্চালনায় ওই সংবাদ সম্মেলন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে তারা বলেন, মজিবুল্লাহ শিক্ষিত চোরের মত আমাদেরকে ফাঁকি দিয়ে টোকেন ও চাঁদাবাজি করেছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। এছাড়াও মজিবুল্লা সহ যারা চাঁদাবাজি করে তারা যেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কোন পোস্টে না থাকতে পারে কর্তৃপক্ষ সেই ব্যবস্থা করবে। তারা যেখানেই থাকবে আমরা তাদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলবো।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মুজিব মোল্যা, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন, কোষাধ্যক্ষ আমিনুল হক, পৌর টামটা শাখার সভাপতি সোহাগ, সহ-সভাপতি মোহাম্মদ সেলিম, সাধারণ সম্পাদক আলফাজ, মঞ্জু বেপারী, বাঁশঘর শাখার সভাপতি মোহাম্মদ সেলিম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.