রামগঞ্জে আলোর দিশারী’র ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্ধোধন

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

মানুষ মানুষের জন্যে, এসো মানুষকে ভালবাসি, শেখ হাসিনার হাত ধরে, মুজিব সোনার বাংলা গড়ি, এ স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরের রামগঞ্জে সাবেক কর কমিশনার বীর মুক্তিযোদ্ধা মো. সুলতান মাহমুদের পরিচালনায় ও সার্বিক তত্ত্বাবধানে সমাজে পিছিয়ে পড়া মানুষের দোরগোড়ায় শিক্ষা ও স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে ফ্রী মেডিকেল ক্যাম্পের মধ্য দিয়ে আলোর দিশারি নামে সামাজিক সংগঠনের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২১ মে) সকাল ১০ টায় উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের খলিফার দরজা সংলগ্ন মজুমদার বাড়িতে দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে এ সংগঠনের উদ্ধোধন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের পাটোয়ারী সভাপতিত্বে ও আলোর দিশারী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক, সাবেক কর কমিশনার ও বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ এর পরিচালনায় দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি শাহজাহান মাস্টার, গোলাম মোস্তফা ভুইয়া, অধ্যাপক ডাক্তার আনোয়ারুল আজিম সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ওস্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ বলেন, সবার জন্য মৃত্যু অবধারিত, আমি মৃত্যুকে ভয় পাইনা। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে জনগণের সেবা করতে চাই। তিনি আরো বলেন, আমি সামাজিক ও সেবামূলক কাজ করতে ভালোবাসি। আমি একজন বীর মুক্তযোদ্ধা হয়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর একনিষ্ঠ কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ মনে করি।
আমি এই চিকিৎসা সেবা ক্যাম্প প্রতি মাসে একবার করে আঢোজন করবো।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.