হবিগঞ্জ নিউজ র্পোটালের প্রতিনিধি সম্মেলন অনুষ্টিত

শেয়ার

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধি ঃ

হবিগঞ্জ নিউজ র্পোটাল এর প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় হবিগঞ্জ জেলার সকল উপজেলা প্রতিনিধিরা উপস্হিত ছিলেন।

শনিবার(২১মে) দুপুরে শহরের পুরাতন পৌরসভা রোডে অবস্হিত হোটেল আয়ূব আলীর কনফারেন্স রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।হবিগঞ্জ নিউজের নির্বাহী সম্পাদক মোঃ আব্দুল হাফিজ উদ্দিন ভূইয়ার সঞ্চালনায় ও হবিগঞ্জ নিউজের সম্পাদক জনাব শরীফ চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেসের সম্পাদক ও প্রকাশক মোঃফজলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন হবিগঞ্জ নিউজ এজেন্সির চেয়ারম্যান মোহাম্মদ শামসুর রহমান ,হবিগঞ্জ নিউজের বার্তা সম্পাদক সাইফুল ইসলাম মজনু,এ কে এম আবু বক্কর মোঃ সিজিল,দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস স্টাফ রিপোর্টার রাহীম আহমেদ।

প্রথম ধাপে পরিচিত পর্ব ও প্রতিনিধিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সম্পাদক। পরবর্তীতে দুপুর ২টায় মধ্যাহ্ন ভোজ শেষে সম্মেলন শুরু হয়।অনুষ্ঠান শেষ হয় বিকাল সাড়ে ৫টায়। উপস্থিত প্রতিনিধিদের মধ্যে ছিলেন-শায়েস্তাগঞ্জ প্রতিনিধি সৈয়দ মনসুর,বানিয়াচং উপজেলা ব্যুরো প্রধান আকিকুর রহমান রুমন, বানিয়াচং উপজেলা প্রতিনিধি জুয়েল রহমান,দেলুয়ার মিয়া,লাখাই উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন রিপন, নবিগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃশাওন আজমিরীগঞ্জ প্রতিনিধি আব্দু রউফ আশরাফ প্রমূখ।

এসময় প্রধান অতিথি বলেন দেশ এখন উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতেছে প্রিন্ট পত্রিকার পাশাপাশি অনলাইন পত্রিকার চাহিদা বেশ জনপ্রিয় তাই বস্ত্র নিষ্ট সংবাদের মাধ্যমে হবিগঞ্জ নিউজ তার সফলতা অর্জন করবে এই কামনা করি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.