রামগঞ্জে আদালতের নির্দেশ অমান্য করে ভবন নির্মান

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে আদালতের নির্দেশ অমান্য করে ভবন নির্মান করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার উপজেলার ৩নং ভাদুর ইউনিয়নের সমেষপুর গ্রামের তপাদার বাড়িতে।

বর পেয়ে রামগঞ্জ থানা পুলিশের এএসআই মোঃ আজাদ হোসেন (নিরস্ত্র) তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে নির্মান কাজ বন্ধ করে দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সমেষপুর গ্রামের তপাদার বাড়ির জাহাঙ্গীর আলম গং ও এরশাদ মিয়া গংদের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। এরই সূত্রধরে এরশাদ মিয়া গংরা হটাৎ করে বির্তকিত সম্পত্তিতে জোরপূর্বক ভবন নির্মান শুরু করে।

এসময় জাহাঙ্গীর আলম গং লক্ষ্মীপুর আদালতে মামলা করে। আদালত তাদের আবেদনের প্রেক্ষিতে ২০জুন ১৪৪ ধারা জারি করে স্থিতিবস্থা বজায় রাখার জন্য রামগঞ্জকে নির্দেশ প্রদান করে। পরে থানার এএসআই আজাদ হোসেন ঘটনাস্থলে গিয়ে কোর্টের নির্দেশনা বাস্তবায়নের জন্য অনুরোধ করেন। কিন্তু এরশাদ গংরা আদালতের নিষেধাজ্ঞার কোন তোয়াক্কা না করে কাজ অব্যাহত রাখে।

এব্যাপারে রামগঞ্জ থানার এএসআই আজাদ হোসেন জানান, বিজ্ঞ আদালতে ১৪৪ ধারার অর্ডার পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুপক্ষকেই বির্তকিত ভূমিতে কোন নির্মান কাজ না করার জন্য বলা হয়েছে।

এর পরেও যদি কেউ আদেশ অমান্য করে নির্মান কাজ করে তাহলে বাদী আদালতকে কে পুনঃরায় অবহিত করলে কোর্ট আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.