মোহনগঞ্জে ডাঃ আখ্লাকুল হোসাইন আহমেদের মৃত্যুবার্ষিকী পালিত

শেয়ার

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি 

নেত্রকোণার মোহনগঞ্জে রোববার মুক্তিযুদ্ধের সংগঠক ও গণপরিষদ সদস্য নন্দিত জননেতা ডাঃ আখ্লাকুল হোসাইন আহমেদের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

ডাঃ আখ্লাকুল হোসাইন আহমেদ মেমোরিয়াল ট্রাস্ট আয়োজিত কর্মসূচীর মধ্যে ছিল কালো ব্যাজ ধারণ, জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, ডাঃ আখ্লাকুল হোসাইন আহমেদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, কবর জিয়ারত, স্মরণ সভা ও দোয়া মাহ্ফিল।

মির্জা আবদুল গণির সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব ও বিমান বাংলাদেশ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সুব্রত কুমার আদিত্য, জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত রায়, মোহনগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছাব্বির আহমেদ আকুঞ্জি, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নূর খান মিঠু, মোহনগঞ্জ আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লতিফুর রহমান রতন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান, মোহনগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিলীপ দত্ত, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম খান সোহেল প্রমুখ বক্তব্য রাখেন।

স্মরণ সভায় স্বাগত বক্তব্য দেন ট্রাস্টের সাধারণ সম্পাদক আকিকুন্নেছা খানম চৌধুরী বিউটি। বক্তারা ডাঃ আখ্লাকুল হোসাইন আহমেদের আদর্শ অনুসরণ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

 ‎

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.