মোবাইলে বিয়ে, স্বামীকে দেখার আগেই প্রাণ গেল তরুণীর

শেয়ার

গাজীপুরের টঙ্গী হোসেন মার্কেট এলাকায় বাসের ধাক্কায় এক তরুণী নিহত হয়েছেন।

রোববার (১৬ জুলাই) দুপুরে পূর্ব থানার ওসি মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।  নিহত চাঁদনী শরীয়তপুর জেলার জাজিরা থানার কাজিরহাট গ্রামের শহিদুল ইসলাম খোকনের মেয়ে চাঁদনী আক্তার (৩০)।

তার স্বামী অপু পর্তুগাল প্রবাসী। প্রায় তিন মাস আগে মোবাইল ফোনে তাদের বিয়ে হয়। তবে টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন তিনি। এ ছাড়াও বনানীতে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানিতে বিক্রয় কর্মকর্তা হিসেবে কাজ করতেন।

পুলিশ সূত্র জানায়, চাঁদনী প্রতিদিনের ন্যায় ঢাকার বনানী তার কর্মস্থলের উদ্দেশ্যে রোববার সকাল সাড়ে ৯টায় গাড়ির জন্য হোসেন মার্কেট এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অপেক্ষা করছিল। এ সময় গাজীপুর থেকে ঢাকাগামী অনাবিল পরিবহণের একটি বাস তাকে সজোরে ধাক্কা দেয়। এতে মহাসড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন চাঁদনী। এ সময় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার একদল পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের বাবা শহিদুল ইসলাম খোকন বলেন, প্রায় তিন মাস আগে মোবাইলের মাধ্যমে পর্তুগাল প্রবাসী অপুর সঙ্গে মেয়ের বিয়ে হয়। আগামী ডিসেম্বর মাসে তার স্বামী দেশে এসে চাঁদনীকে পর্তুগালে নিয়ে যাওয়ার কথা ছিল।

ওসি মো. আশরাফুল আলম জানান, রোববার সকালে খবর পেয় মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.