বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংবাদিক সম্মেলন

শেয়ার

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী ৩ বেগমগঞ্জ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাক্তার এ বি এম জাফর উল্লাহ, চৌমুহনী পৌরসভার সাবেক মেয়র আক্তার হোসেন ফয়সাল, এম. এ. কাশেম, সহ অনেকে আ.লীগের দলীয় মনোনয়ন এর জন্য আবেদন করেন।

দলীয় সভানেত্রী মনোনয়ন বোর্ড মামুনুর রশিদ কিরণ কে নৌকা মার্কা মনোনয়ন প্রদান করেন । পরবর্তীতে সভানেত্রী সারা দেশব্যাপী মনোনয়ন প্রত্যাশীদের কে গণভবনে ডেকে নেন। আসন্ন নির্বাচন সম্বন্ধে বিস্তারিত আলোচনা শেষে মনোনয়ন বিষয়ে বলেন যে ২৯৮ আসনে তিনি মনোনয়ন দিয়েছেন। সংবাদ সম্মেলনে উপজেলা আ.লীগ সভাপতি ডাঃ এবিএম জাফর উল্লাহ বলেন, নির্বাচনী কার্যক্রম শুরু হওয়ার মপর থেকে আমরা কখনো দলীয় প্রতীকের বিরুদ্ধে বিষোদগার করিনি।

উপরন্তু আমরা দল ও দলীয় প্রতীকের প্রতি আস্হা প্রকাশ করছি। উপজেলা আ. লীগ সভাপতি ডাক্তার এ বি এম জাফরুল্লাহ বলেন, ২০২১ সালে দলীয় প্রধান কর্তৃক মনোনীত সমনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সালের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী করে নৌকার প্রার্থী এমপি মামুনুর রশিদ কিরণ অযোগ্য ব্যক্তি তার ভাই খালেদ সাইফুল্লাহকে মেয়র বানান। উপজেলার সকল কাবিখা টি. আর, টেন্ডার তার পরিবারের সদস্যদের মধ্যে কমিশনের ভিত্তিতে বিলি বন্টন করেন।

আওয়ামী লীগ কে কলঙ্কমুক্ত করার জন্য মসজিদের টাকা তছরুপের দায়ে গতকাল উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা সাধারণ সম্পাদক মামুনুর রশিদ কিরণ এবং সহ সভাপতি শামসুল হক শামসুকে আওয়ামী লীগের অবাঞ্চিত ঘোষণা করিলাম এবং স্থায়ী বহিষ্কার সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য দলীয় সভানেত্রী বরাবর অনুলিপি প্রেরণ করিলাম।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাক্তার এবিএম জাফর উল্লাহ ৩ জানুয়ারি বিকেলে বেগমগঞ্জের আলিপুর গ্রামের ডাক্তার পাড়া এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করে । এসময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.