বছরের শেষ প্রাপ্তি মেহজাবীনের

শেয়ার

সেরা করদাতার তালিকায় মেহজাবীন চৌধুরীর নাম উঠেছে আগেই। এবার তিনি পেলেন এর স্বীকৃতি। সেরা করদাতা হিসেবে সরকারিভাবে ক্রেস্ট প্রদান করা হয়েছে তাকে। এ সম্মানকে বছরের শেষ প্রাপ্তি হিসেবে মনে করছেন এ তারকা। সামাজিক মাধ্যমে এমনটাই জানিয়েছেন তিনি।

নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন মেহজাবীন। সেখানে দেখা গেছে, ট্যাক্স কার্ড সম্মাননার ক্রেস্টটি ধরে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘বছরের শেষ প্রাপ্তি।’সেরা করদাতার হিসেবে ১৪১ ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংস্থা এই ট্যাক্স কার্ড পাচ্ছেন। ২১ ডিসেম্বর জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ট্যাক্স কার্ড প্রাপ্তদের তালিকার গেজেট প্রকাশ করে।

ব্যক্তিপর্যায়ে ট্যাক্স কার্ডপ্রাপ্তদের মধ্যে বিশেষ শ্রেণিতে ক্যাটাগরি রয়েছে পাঁচটি—সিনিয়র সিটিজেন, গেজেটভুক্ত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, নারী ও তরুণ।

আর আয়ের উৎস বা পেশার মধ্যে ক্যাটাগরি ১৩টি-ব্যবসায়ী, বেতনভোগী, ডাক্তার, সাংবাদিক, আইনজীবী, প্রকৌশলী, স্থপতি, হিসাববিদ, নতুন করদাতা, খেলোয়াড়, অভিনেতা-অভিনেত্রী, শিল্পী (গায়ক-গায়িকা) এবং অন্যান্য। মেহজাবীন ছাড়াও অভিনেতা-অভিনেত্রীর তালিকায় এবার সেরা করতাদা নির্বাচিত হয়েছেন মাহফুজ আহমেদ, পীযূষ ব্যানার্জী। শিল্পী তালিকায় রয়েছেন তাহসান রহমান খান, এস ডি রুবেল, কুমার বিশ্বজিৎ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.