পূর্ব চররুহিতা যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশন উদ্বোধন ও কার্যকরী কমিটি গঠন

শেয়ার

সোমবার (২১মে) তারিখে লক্ষ্মীপুর সদর উপজেলা ৪নং চররুহিতা ইউনিয়নে ৭ নং ওয়ার্ড যুব সমাজ ও এলাকাবাসীর উদ্যোগে চররুহিতা তজম উদ্দিন ব্যাপারে জামে মসজিদ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে পূর্ব চররুহিতা যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশন উদ্বোধন ও কার্যকরী কমিটি গঠন করা হয়।

এই সময় ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা হিসাবে মনোনীত হয় অ্যাডভোকেট আদনান হোসেন ও শওকত আকবর,
পরিচালক হিসাবে সাইফ মাহমুদ তারেক এবং নুর আলম রুবেলকে সভাপতি হিসাবে মনোনীত করা হয়।

উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে রাখা হয়, ইমরান হোসেন সোহেল,রবিন, মাসুদ, আল ইমরান, আব্দুল্লাহ ফাহাদ, আরিফ হোসেন সাদ্দাম, রাকিব ও শিমুল।

সহকারী পরিচালক হিসাবে মনোনীত হয়, মোঃ মোবারক হোসেন রিয়াজ, রাসেল হোসেন (প্রবাসি)

কার্যনির্বাহী সংসদের যারা যারা থাকছেন, সভাপতি-নুর আলম রুবেল, সিনিয়র সহ-সভাপতি – আফসার উদ্দিন, সহ- সভাপতি – রাসেদ হোসেন,সজল হোসেন, তাসফিকুর রহমান স্বপ্নীল

সেক্রেটারি- ফিরোজ আহম্মেদ, সহ-সেক্রেটারি- রুর্দ্র, ফয়েজ হোসেন,

অর্থ সম্পাদক – ইসমাইল হোসেন সম্রাট, সহ-অর্থ সম্পাদক – তানজিদ হোসেন

সংগঠনিক সম্পাদক- আলামীন হোসেন, রাসেল হোসেন, হান্নান হোসেন, মো: ওমর,সোহেল

সহ-সাংগঠনিক সম্পাদক – সুমন, পরান,শান্ত,শাহিন,মোশাররফ, আরমান,শামিম, রাফি নূর সহ প্রমুখ।

অত্র ফাউন্ডেশন এর অর্থ সম্পাদক ইসমাইল হোসেন সম্রাট এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট আদনান হোসেন ও শওকত আকবর এবং সভাপতি নুর আলম রুবেল। ফাউন্ডেশন সভাপতি রুবেল বলেন, যে ব্যক্তি মানুষের প্রতি দয়া করে না, আল্লাহ তায়ালাও তার প্রতি দয়া করে না। আলহামদুলিল্লাহ, পূর্ব চররুহিতা ৭ নং ওয়ার্ডের দুঃস্থ, অসহায়, নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানো এবং যুব সমাজকে মাদকমুক্ত ও অপকর্ম থেকে রোধ করতে যুব সমাজ কর্তৃক ” পূর্ব চররুহিতা যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশন ” এর শুভসূচনা হয়। এই ফাউন্ডেশনের সকল শুভাকাঙ্ক্ষীদের নিকট দোয়ার আবেদন করছি। আল্লাহ তায়ালা যেন মহৎ উদ্দেশ্যে প্রতিষ্ঠিত এ ফাউন্ডেশনকে কবুল করেন।

ফাউন্ডেশনের পরিচালক তারেক বলেন, অবশেষে আনুষ্ঠানিকভাবে ফাউন্ডেশনের কার্যক্রম শুরু করতে পেরে খুব ভালো লাগতেছে ফাউন্ডেশন পরিচালনা সবচেয়ে বড় অবদান হচ্ছে প্রবাসীদের কারণ ফাউন্ডেশন তৈরি হওয়ার আগেই প্রবাসীরা এবং দেশের সকল সদস্যদের সহযোগিতায় প্রায় ৩০ থেকে ৩৫টি পরিবারের হাতে ঈদুল ফিতরের উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। ইনশাআল্লাহ সামনে ঈদুল আযহা আসতেছে আমাদের সমাজে সকলের সামর্থ্য নেই কোরবানি দেওয়ার তা মাথায় রেখে আমাদের কার্যক্রম চলমান আমরা একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য এ কাজগুলো করে থাকি,আমাদের ফাউন্ডেশনটি একটি অরাজনৈতিক ও সামাজিক সংগঠন। সবাই আমাদের ফাউন্ডেশনের জন্য দোয়া করবেন এবংফাউন্ডেশন এর সাথে জড়িত সকল ভাইদের জন্য ও দোয়া করবেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.