বিষাদে ঘিরে জয়া

শেয়ার

দুই বাংলায় সমান জনপ্রিয় জয়া আহসান। দাপটের সঙ্গে কাজ করছেন ঢালিউড-টলিউডে। একের পর এক বাঘা বাঘা ছবি তার ঝুলিতে। বিভিন্ন সময় বিভিন্ন চরিত্র নিজেকে ভেঙে-গড়ে প্রমাণ করেছেন। বুঝিয়ে দিয়েছেন, ঠিক কতটা সাবলীল বড়পর্দায়! অভিনেত্রী প্রথম থেকেই নিজের কাজ নিয়ে বেশ যত্নশীল। কলকাতা হোক বা বাংলাদেশ, নিজের চরিত্রকে খুব যত্নের সঙ্গে পর্দায় ফুঁটিয়ে তুলে বারবার দর্শকদের মন জয় করেছেন। সামাজিক মাধ্যমে ভীষণ সক্রিয়। মাঝে-মধ্যেই ছবি পোস্ট করা থেকে শুরু করে নিজের কাজের আপডেট দিয়ে থাকেন। যা মুহূর্তে ভক্তদের নজর কাড়ে।

জয়া নিত্য নতুন পোস্ট করে থাকেন ভক্তদের জন্য। কখনও ক্যান্ডিড লুকে, কখনও আবারও বোল্ড বিউটি সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকেন। এবার বেশ কিছু সুন্দর ছবি শেয়ার করে তার সঙ্গে লিখলেন এক বিষাদ ভরা কবিতার বেশ কিছু লাইন। তিনি লিখেছেন, এই জন্মের দূরত্বটা, পরের জন্মে চুকিয়ে দেব। এ জন্মের চুলের গন্ধ, পরের জন্মে থাকে যেন। এই জন্মের মাতাল চাওয়া, পরের জন্মে থাকে যেন, মনে থাকবে?

কবি আরণ্যক বসুর ‘মনে থাকবে’ কবিতার কয়েকটি লাইন তুলে এমনই পোস্ট করলেন জয়া আহসান। সঙ্গে শেয়ার করলেন একটি স্নিগ্ধ ছবি। বয়স যেন তার দিন দিন কমছে।

সোশ্যাল মিডিয়ার ছবি অন্তত সেই ইঙ্গিতই দিচ্ছে। জয়া আহসান, বয়স তার ৫০ ছুঁই ছুঁই। তবুও গ্ল্যামারে হার মানাবেন তরুণীদের। নিয়মিত জিম আর শরীরচর্চায় ওজন তার এক জায়গাতেই থেমে রয়েছে। শরীরের কোথাও অতিরিক্ত মেদের ছিটেফোঁটাও নেই। যে পোশাকই তিনি পরেন না কেন সেই পোশাকেই তাকে লাগে সুন্দর।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.