নেত্রকোণায় শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগ নেতা হৃদমের অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ

শেয়ার

নেত্রকোণা প্রতিনিধি:

নেত্রকোণায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে নেত্রকোণা সিটি কলেজে নবীন শিক্ষার্থীদের মাঝে অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ করেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব ইবনে হান্নান হৃদম।

শুক্রবার (১৭ ই মার্চ ) সকালে নেত্রকোণার সিটি কলেজ মিলনায়তনে এই কর্মসূচি পালন করেন তারা। নেত্রকোণা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব ইবনে হান্নান হৃদম প্রায় শতাধিক শিক্ষার্থীর হাতে এই বই তুলে দেন।

এসময় অসমাপ্ত আত্মজীবনী বিতরণ কর্মসূচির উদ্যোক্তা হৃদম বলেন, বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ পাঠের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের নায্যঅধিকার আদায় ও ন্যায়ের পক্ষে আপসহীন থাকার শক্তি ও প্রেরণা পাবে। একইসঙ্গে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে বইটি সহায়তা করবে।

আমরা চাই বঙ্গবন্ধুর আদর্শ সবখানে ছড়িয়ে পড়ুক। আমাদের এই মাতৃভূমির প্রতি বঙ্গবন্ধুর অবদান, তা থেকে শিক্ষার্থীরা শিক্ষা নিয়ে নিজের জীবনে তা বাস্তবায়ন করবে।

এসময় আরোও উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও যুবনেতা এডভোকেট মাশহুদুল মান্নান তৃষা, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক শাহরিয়ার কামরান প্রান্ত, জেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হানিফ উল্লাহ আকাশ, সিটি কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, নেত্রকোণা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সহ -সভাপতি সৌরভ,জেলা ছাত্রলীগ নেতা তানিম ওসমান সহ বিভিন্ন ইউনিট এর নেতাকর্মীবৃন্দ।

এর আগে ছাত্রলীগের নেতাকর্মীরা নেত্রকোণার ডিসি অফিস সংলগ্ন চেতনার বাতিঘরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.