নরসিংদীর পলাশে সেপটিক ট্যাংক থেকে শিশুর ম’রদেহ উদ্ধার

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর পলাশে সেপটিক ট্যাংক থেকে সালমান হোসেন (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে নরসিংদী জেলার পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের কাজিরচর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সালমান হোসেন কাজিরচর এলাকার ইকবাল হোসেনের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল সাড়ে ৯টায় শিশু সালমান খেলার জন্য বাড়ি থেকে বের হয়। দুপুর হয়ে গেলেও সালমান বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে খোঁজ করতে থাকে। বাড়ির আশপাশে তাকে না পেয়ে পরিবারের সদস্যদের মধ্যে আহাজারি শুরু হয়। এরপর বাড়ির সদস্যরা বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজির পাশাপাশি সালমানের নিখোঁজের ব্যাপারে মাইকিংও করে। তারপরেও সালমানের কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে রাতেই সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে বাড়ির কিছু দূরের একটি সেপটিক ট্যাংকে খোঁজা শুরু করে পরিবারের সদস্যরা। পরে সেখানে সালমানকে মৃত অবস্থায় পাওয়া যায়।

নিহত সালমানের চাচা দেলোয়ার হোসেন বলেন, আমাদের কোনো শত্রু নেই। ধারণা করা হচ্ছে সে খেলতে গিয়ে সেপটিক ট্যাংকে পড়ে যায়। পরে সেখানেই মারা যায়। আমাদের কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। এখন থানা থেকে মরদেহ নেওয়ার অপেক্ষায় রয়েছি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে আমরা থানায় নিয়ে এসেছি। এখন তার পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.