নরসিংদীতে স্বামীকে খুন করে স্ত্রীর আত্মসমর্পণ

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে স্বামীকে খুন করে থানায় গিয়ে হত্যার দায় স্বীকার করে আত্মসমর্পণ করেছেন নিহতের স্ত্রী ঝুনু বেগম (৩২)।

বৃহস্পতিবার (২১ জুলাই) সাড়ে ১১টার সময় নরসিংদী জেলার শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া গ্রামে এই হত্যা কান্ডের ঘটনাটি ঘটে।

শুক্রবার (২২শে জুলাই) সকাল ১০টার দিকে থানায় গিয়ে ডিউটি অফিসারকে হত্যার ঘটনাটি জানিয়ে আত্মসমর্পণ করেন ঘাতক স্ত্রী। নিহত মোফাজ্জল প্রধান (৩৭) নরসিংদী জেলার শিবপুর  উপজেলার খড়িয়া গ্রামের মৃত ওয়াজউদ্দিন প্রধানের ছেলে। স্ত্রী ঝুনু বেগম (৩১) একই এলাকার মোসলেম উদ্দিনের মেয়ে। তাদের ২০ বছরের দাম্পত্য জীবনে এক ছেলে সন্তান রয়েছে। প্রায় ২০ বছর আগে প্রেম করে তারা বিয়ে করেছিলেন বলে এলাকাবাসী জানান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে স্ত্রীর কাছে টাকা চায় স্বামী মোফাজ্জল প্রধান। স্ত্রী টাকা দিতে অস্বীকৃতি জানালে এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে শাবল নিয়ে স্ত্রীর উপর আক্রমণ করতে যায় স্বামী। এসময়  স্ত্রী তার কাছ থেকে শাবল ছিনিয়ে নিয়ে স্বামীকে শাবল দিয়ে আঘাত করে হত্যা করেন স্ত্রী জুনু বেগম। হত্যার পর সারারাত লাশ পাহারা
দিয়ে শুক্রবার সকাল ১০ টার দিকে থানায় গিয়ে আত্মসমর্পণ করে হত্যার ঘটনার বিবরণ দেন স্ত্রী ঝুনু বেগম।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্ত্রীকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.