নরসিংদীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-৬, আহত ১৪

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর এলাকায় মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত ও ৯জন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (১৬সেপ্টেম্বর) রাত আনুমানিক ২ টার দিকে শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে বলে নিশ্চিত করেছেন নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী ও ইটাখোলা পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মো. ইলিয়াস।

নিহতরা হলেন, মাইক্রোবাসের ড্রাইভার, নারায়ণগঞ্জের শ্রী সাগর চন্দ্র (৩২), চাঁদপুর জেলার মতলবের ইজাদুল হক (৫০) ও তার ছেলে মোত্তাকিম (১৭)।তারা উভয়েই মাইক্রোবাসের যাত্রী। এঘটনায় আহত ৯জনকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

একইদিনে দুপুরে মহাসড়কের কারারচর এলাকায় মোটরসাইকেল-মাইক্রোবা­স সংঘর্ষে ২জন মোটরসাইকেল আরোহী আহত হয়।তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার রাত সারে ৯টার দিকে রায়পুরা উপজেলার ভিটিমরজাল এলাকায় সিএনজি চালিত অটোরিক্সাকে পিছন থেকে বাস ধাক্কা দিলে সিএনজি উলটে ঘটনাস্থলে ৩জন নিহত হয়। এ ঘটনায় সিএনজি চালকসহ গুরুতর আহত হয়েছেন ৩জন।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)।

এ নিয়ে পৃথক ঘটনায় নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কে এক রাতে মোট ৬ জন নিহত ও ১৪ জন আহত হয়েছেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মো: ইলিয়াস জানান, বেপরোয়া গতি ও ওভারটেকিং এর কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে। আমরা ট্রাক ও মাইক্রোবাস জব্দ করে থানায় নিয়ে এসেছি। আর মরদেহগুলো নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বজনরা বিনা ময়নাতদন্তে নিয়ে যাওয়ার আবেদন করেছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি পেলে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.