নরসিংদীতে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

“সাবাস বাংলাদেশ, এ পৃথিবী অবাক তাকিয়ে রয়,জ্বলে পুড়ে মরে ছারখার, তবু মাথা নোয়াবার নয়”।”আমার টাকায় আমার সেতু, পদ্মা সেতু”।

এই স্লোগানে স্লোগানে শনিবার (২৫শে জুন) সকাল ১০টায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন এবং অনন্য এই মুহুর্তের সাক্ষী হতে নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে এবং নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এর নেতৃত্বে সর্বস্তরের নরসিংদীবাসীর অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালীটি জেলা প্রশাসনের কার্যালয় হতে শুরু হয়ে নরসিংদী মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। র‍্যালী শেষে মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে শত সহস্র নরসিংদীবাসীকে নিয়ে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠান ভার্চুয়ালী অবলোকন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।

২৫ শে জুন শনিবার বাঙালী জাতির আত্মমর্যাদা ও অদম্য প্রত্যয়ে মাথা তুলে দাড়াবার দিন। সমগ্র বিশ্বকে বিস্মিত করে প্রমত্তা পদ্মার দুই পাড়কে গ্রন্থিবদ্ধ করার মাহেন্দ্রক্ষণ। স্বপ্নের পদ্মাসেতুর বাস্তব রুপান্তরের সুবর্ণ মুহুর্ত। কোটি মানুষকে সাক্ষী রেখে আজ ২৫শে জুন ২০২২ইং পদ্মা সেতুর শুভ উদ্বোধন করেন সেতুটির স্বপ্নদ্রষ্টা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি। শুভ উদ্বোধনে তিনি তাঁর বক্তব্যে বলেন,”এই সেতু শুধু সেতু নয়,ইট,সিমেন্ট, কংক্রিটের স্থাপনা নয়,এই সেতু আমাদের অহঙ্কার, আমাদের গর্ব,এই সেতু আমাদের শক্তিমত্তা আর মর্যাদার প্রতীক”।

নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে র‍্যালী ও ভার্চুয়ালী শুভ উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন নরসিংদী-২ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি, নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেনিপেশার মানুষ, মুক্তিযোদ্ধা, ছাত্র,শিক্ষক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিকেলে মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে এক কনসার্টের আয়োজন করা হয়েছে। কনসার্টে গান পরিবেশন করবেন ঢাকা থেকে আগত (সাফিন আহমেদ) মাইলস ব্যান্ড।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.