নরসিংদীতে তিনদিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মাধবদীতে তিনদিন পর এক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে মাধবদী থানা পুলিশ। রবিবার (১৯শে জুন) বিকেলে নরসিংদী সদর উপজেলার মাধবদী ভগীরথপুর এলাকার মফিজ উদ্দিনের বাড়ির ভাড়া বাসার একটি ঘরের দরজা ভেঙ্গে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। মারা যাওয়া ওই ব্যাংক কর্মকর্তার নাম আবুল কালাম আজাদ (৪৫)। তিনি ব্রাক ব্যাংকের মাধবদীর আনন্দী শাখা কার্যালয়ের একজন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

তিনি সিরাজগঞ্জের উল্লাপাড়া খাদুলী এলাকার আছিম উদ্দিনের ছেলে। ওই ভাড়া বাসায় তিনি একাই থাকতেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষে সন্ধ্যার পরে বাসায় ফেরেন আবুল কালাম আজাদ। এরপর থেকে ওই ঘরের দরজা ভেতর থেকে বন্ধ অবস্থায় ছিলো। গত শনিবার রাত থেকেই ঘরের ভিতর থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। রবিবার সকালে বাড়িটির অন্য বাসিন্দা ও স্থানীয়রা সেখানে গিয়ে ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না।

এদিকে ব্যাংকে যাওয়ার সময় পেরিয়ে গেলেও ব্যাংকে অনুপস্থিত থাকায় ব্যাংক থেকে আবুল কালাম আজাদের মোবাইলে কয়েকদফা কল করা হয়।

তার মোবাইল বন্ধ পাওয়ায় ব্যাংক থেকে বাসায় লোক পাঠানো হয়। পরে ব্যাংকের লোকজন ও স্থানীয়রা মাধবদী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকেন।এসময় গামছা পড়া অবস্থায় তার মরদেহ বাথরুমের সামনে পড়ে থাকতে দেখা যায়। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মারা যাওয়ার তিনদিন পর ঘরের দরজা ভেঙ্গে নিহত ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার সহকর্মী ব্যাংক কর্মকর্তাদের মাধ্যমে পরিবারের সাথে কথা বলে জানাযায়,বৃহস্পতিবার ব্যাংক থেকে আসার পরও তাদের সাথে কথা হয়েছে। তারা আরো জানায়, এর আগে একবার স্ট্রোক করেছিলেন তিনি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক করেই তার মৃত্যু হয়েছে। সুরতহালে তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসেছেন। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.