টস জিতে ব্যাটিং নিয়ে আফগানদের ফিল্ডিংয়ে পাঠালো নেদারল্যান্ডস

শেয়ার

চমক দেখিয়ে এবারের বিশ্বকাপে এখনো সেমিফাইনালের দৌড়ে টিকে রয়েছে আফগানিস্তান। এদিকে দুটি ম্যাচ জিতে তাক লাগিয়েছে নেদারল্যান্ডসও। এই চমক দেখানো দুই দল বিশ্বকাপের মঞ্চে এই প্রথমবার মুখোমুখি হয়েছে। লখনৌতে স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করছে নেদারল্যান্ডস।

বাংলাদেশের বিপক্ষে হেরে আসর শুরু করা আফগানরা তিন চ্যাম্পিয়ন দল -ইংল্যান্ড, পাকিস্তান ও শ্রীলঙ্কাকে হারিয়েছে। নিজেদের খেলা ছয় ম্যাচের মধ্যে তিনটিতে জিতে জোরালোভাবেই রয়েছে সেমিফাইনালের দৌড়ে।

আর ৬ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টমস্থানে রয়েছে বাছাইপর্ব থেকে বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করা নেদারল্যান্ডস। দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের মতো দলের বিপক্ষে দু’টি দুর্দান্ত জয় আছে তাদের।

এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে নেদারল্যান্ডস। বিক্রমজিত সিংয়ের জায়গায় দলে ফিরেছেন ওয়েসলি বারেসি। আফগান দলেও আছে এক পরিবর্তন। নাভিন উল হকের জায়গায় দলে ফিরেছেন নূর আহমেদ।

আফগানিস্তান একাদশ: রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতুল্লাহ শহীদি, আজমতুল্লাহ ওমরজাই, ইকরাম আলীখিল, মোহাম্মদ নবি, রশিদ খান, মুজিব উর রহমান, ফজলহক ফারুকী ও নূর আহমদ।

নেদারল্যান্ডস একাদশ: ওয়েসলি বারেসি, ম্যাক্স ওডাউড, কলিন অ্যাকারম্যান, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, স্কট এডওয়ার্ডস, বাস ডি লিড, সাকিব জুলফিকার, লোগান ভ্যান বেক, রোয়েলফ ভ্যান ডার মারওয়ে, আরিয়ান দত্ত ও পল ভ্যান মিকারেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.