রোনালদোর হ্যাটট্রিকে উড়ে গেল আল তাইয়ে

শেয়ার

ক্যারিয়ারের সায়াহ্নে দাঁড়িয়েও গতি আর ছন্দে ভেলকি দেখাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পায়ের জাদুতে বয়সটাকে স্রেফ একটা সংখ্যায় আটকে দিচ্ছেন এই পর্তুগিজ তারকা।

শনিবার রাতে সৌদি লিগের অবনমন অঞ্চলের দল আল তাইয়ের ওপর রীতিমতো ঝড় বইয়ে দিয়েছেন। করেছেন ক্যারিয়ারের ৬৪ তম হ্যাটট্রিক। বিজ্ঞাপন সৌদি প্রো লিগে শনিবার রাতে ঘরের মাঠে আল তাইয়েকে ৫-১ গোলের ব্যবধানে হারিয়েছে আল নাসর। যেখানে একাই ৩ গোল করেছেন রোনালদো। ম্যাচের ২০তম মিনিটে ওতাভিওর গোলে এগিয়ে যায় আল নাসর।

তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। দুই মিনিট পর গোল করে সমতা টানেন ভার্জিল। কিন্তু ৩৬তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এই ডাচ ফরোয়ার্ড। আর সেটাই যেন কাল হয় তাইয়ের জন্য! প্রথমার্ধের যোগ করা সময়ে আব্দুলরাহমানের গোলে আবার এগিয়ে যায় আল নাসর। ৬৪তম মিনিটে প্রথম গোলের দেখা পান রোনালদো। সাদিও মানের পাসে বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে গোলটি করেন ৩৯ বছর বয়সী ফরোয়ার্ড। ৬৭তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান বাড়ান তিনি।

সতীর্থের প্রচেষ্টা পোস্টে লাগার পর কাছ থেকে শটে বল জালে পাঠান। আর ৮৭তম মিনিটে কাছ থেকে হেডে হ্যাটট্রিক পূর্ণ করেন সিআরসেভেন। রোনালদোর ক্যারিয়ারের ৬৪তম হ্যাটট্রিক এটি। এর চারটি আল নাসরের হয়ে করেছেন। দলটির হয়ে ম্যাচ খেলেছেনচ ৫৮টি। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে আল নাসরের হয়ে রোনালদোর গোল এখন ৩৩টি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.