ছয়ানী ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান এলাকার উন্নয়নে কাজ করছেন

শেয়ার

বি. চৌধুরী,নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জের বীর মুক্তিযোদ্ধার সন্তান, ছয়ানী ইউপির সফল চেয়ারম্যান ওহিদুজ্জামান ওহিদ এলাকার উন্নয়নে যথেষ্ঠ কাজ করে যাচ্ছেন। কালের স্বাক্ষী বহনকারী ঐতিহ্যবাহী অঞ্জল হলো ৫নং ছয়ানী ইউপি পরিষদ। কাল পরিক্রমা আজ ছয়ানী ইউনিয়ন, শিক্ষা, সাংস্কৃতি ধর্মীয় অনুষ্ঠান খেলাধুলা সহ বিভিন্ন ক্ষেত্রে তার নিজস্ব সক্রিয়তা আজও সমুজ্জল।

তার আয়ত হলো নয় বর্গ মাইল লোক সংখ্যাা প্রায় ৬০ হাজার, শিক্ষার হার ৭০% বেশিরভাগ প্রবাসি ও কৃষক, শিক্ষাপ্রতিষ্ঠানের সংখ্যা ১৭ টি , ৫নং ছয়ানী ইউনিয়নের সফল চেয়ারম্যান ওহিদুজ্জামানের পিতা বীর মুক্তিযোদ্ধা কারীকরিমুল্লাহ সাবেক নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ছিলেন। পিতার হাত ধরে চেয়ারম্যান ওহিদুজ্জামান ছোট বেলা থেকে ছাত্রলীগ করেন। পরবর্তীতে তৃণমূল আওয়ামী লীগ থেকে রাজনীতি করে। ছয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ছিলেন । পরবর্তীতে ছয়ানী ইউনিয়ন আ.লীগের সভাপতির মৃত্যুর পর তিনি ছয়ানী ইউনিয়ন আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন । চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার রাস্তাঘাটের উন্নয়ন ও এলাকা থেকে সন্ত্রাস চাঁদাবাজ,মাদক ও ইভটিজিং মুক্ত করার বেপারে সোচ্চার হন।

তিনি চেয়ারম্যান হওয়ার এলাকার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেন । তার মধ্যে উল্লেখযোগ্য যুগীখালী (পুরাতন ছয়ানী ) রামেশ্বর সড়ক ৩ কিলোমিটার কাজ ১কিলোমিটার কাজ চলমান । ছয়ানি গার্লস স্কুল থেকে হাসান টোলা রাস্তা নতুন করে পাকাকরনের কাজ ১ কিলোমিটার চলমান ।

গংঙ্গাবর ক্লিনিক থেকে দোয়ালীয়া রাস্তা পাকাকরন ১ কিলোমিটার কাজ চলমান । সাংবদিকদের এক প্রশ্নের জবাববে তিনি বলেন, তার ইউপির জনগন তাকে ভালোবেসে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তাই তিনি তাদেরকে ভালোবেসে তাদের রাস্তাঘাটের উন্নয়ন করবেন এবং ছয়নী ইউপিকে ডিজিটাল ইউপি হিসেবে গড়ে তুলবেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.