ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

শেয়ার

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুর সদর উপজেলার নন্দনপুর কাদেরিয়া দাখিল মাদ্রাসার পঞ্চম ও অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রতিষ্ঠানের শিক্ষক ইমাম হোসেনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়।

ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকরা অভিযোগ করে জানান, শিক্ষক ইমামের কাছে মাদ্রাসার ছাত্রীরা কৃষি বিষয়ে প্রাইভেট পড়তো। প্রাইভেট শেষে ওই শিক্ষক শিক্ষার্থীদের প্রায় সময় ডেকে একটি কক্ষে নিয়ে একাধিকবার যৌন হয়রানি করেছে। এছাড়া ফ্রি প্রাইভেট পড়ানোর কথা বলেও ছাত্রীদের যৌন হয়রানির চেষ্টা করেছেন তিনি।

যৌন হয়রানির শিকার ভুক্তভোগী ছাত্রীরা মাদ্রাসা সুপারের নিকট দুইবার লিখিত অভিযোগও করেছে। পরে মাদ্রাসা সুপার আতিকুর রহমান অভিযুক্ত শিক্ষক ইমামকে দুই দফায় কারণ দর্শানোর নোটিশ দেন।

এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে দুপুরে মাদ্রাসা প্রাঙ্গণে বিক্ষোভ করে ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্থানীয়রা।

প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ আবুল কাশেম  জানান, অভিযুক্ত শিক্ষক বিভিন্ন সময় ছাত্রীদের যৌন হয়রানি করতো বলে একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। শিক্ষক, ম্যানেজিং কমিটির সিদ্ধান্তে শিক্ষক ইমামকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। এখন আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.