চরভদ্রাসনে ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

শেয়ার
সাজ্জাদ হোসেন সাজু (ফরিদপুর প্রতিনিধি)

ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা
কোন প্রার্থী কারো মন্দ-নিন্দা বলা যাবে না। বাংলাদেশ অসাম্প্রদায়িক রাষ্ট্র। নির্বাচন সুষ্ঠু, অবাধ, উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে।

এটা নিশ্চিত করতে প্রশাসন বদ্ধ পরিকর। নির্বাচনের দিন পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি মাঠে থাকবে। বিশৃঙ্খলা চেষ্টাকারী যেই হোক না কেন আইন সকলের জন্য সমান।

আগামী ১৫ জুন পঞ্চম ধাপে ফরিদপুরের চরভদ্রাসনের চরঝাউকান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী আচরণবিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভাপতিউপজেলা নির্বাহি অফিসার তানজিলা কবির ত্রপা এসব কথা বলেন। তিনি বলেন, ‘যারা মানুষের দুঃখ, কষ্ট বুঝবে, সবার উপকার করবে, সবদিকে খেয়াল রাখবেন এমন জনপ্রতিনিধি সবাই চায়।’

সোমবার দুপুরে উপজেলা প্রশাসন ও রিটার্নিং অফিসারদের আয়োজনে উপজেলা হলরুমে সভায় স্বাগত বক্তব্য রাখেন।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মঞ্জুরুল আলমের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন,চেয়ারম্যান প্রার্থী ফরহাদ হোসেন মৃধা,বদরুজ্জামান (বধু) মৃধা সাবেক চেয়ারম্যান হুকুমালি চোকদার ও সাংবাদিক আব্দুস সবুর কাজল প্রমুখ।

এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য পদে ১৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সংরক্ষিত মহিলা সদস্য ওয়ার্ড ৩ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.