চরফ্যাশনে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

শেয়ার

আমিনুল ইসলাম:

ভোলার চরফ্যাশনে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার রাতে উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নে বাঁধের মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। নিহত ব্যবসায়ীর নাম আবদুল মালেক (৫৫)। তিনি হাজারীগঞ্জ ইউনিয়নের মৃত আবদুল লতিফ মাঝির ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল মান্নান বাদী হয়ে একই এলাকার রবি আলম ও তার মা শানু বেগমকে আসামী করে শশীভূষন থানায় লিখিত অভিযোগ করেছেন।

নিহত আবদুল মালেকের পরিবারের ভাষ্য, হাজারীগঞ্জ ইউনিয়নের বাঁধের মাথা এলাকায় আবদুল মালেকের মুদিদোকান আছে। সে দোকান থেকে একই এলাকার যুবক রবি আলম বাকিতে মালামাল কিনতেন। এতে রবি আলমের প্রায় দুই হাজার টাকা বাকি জমা হয়েছিল। কিছুদিন ধরে পাওনা টাকার জন্য তাগিদ দেওয়া হলেও রবি আলম পাওনা পরিশোধ করছিলেন না। গতকাল রবি আলম বাজারে এলে আবদুল মালেক তাঁকে পাওনা টাকা পরিশোধ করতে বলেন।

এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রবি আলম দোকানদার আবদুল মালেককে এলোপাতারি মারধর শুরু করেন। মার খেয়ে মালেক মাটিতে লুটিয়ে পড়লে রবি আলম পালিয়ে যায়। নিহতের ভাই আবদুল মান্নান জানান, ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় মালেককে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীভূষণ থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পাওনা টাকা নিয়ে উভয়ের মারামারির ঘটনার পরপরই দোকানী আবদুল মালেক সঙ্গাহীন হয়ে পরেন এবং পরে তার মৃত্যু হয়।

নিহতের লাশ উদ্ধার করে ভোলা মর্গে পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। রির্পোট পেলে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনার পরপরই অভিযুক্ত রবি আলমসহ তার পরিবারের সদস্যরা পালিয়ে যাওয়ায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.