চট্টগ্রামে নারী ছিনতাইকারী চক্রের ৪ সদস্য আটক

শেয়ার

মোহাম্মদ শেখ সাদী, চট্টগ্রাম:

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন বাস স্টেশন এলাকা থেকে শুক্রবার দুপুরে সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- শান্তা বেগম ওরফে সাথী (২৭), রহিদা বেগম (২০), রুবিনা বেগম (৩০) ও খুশনুর বেগম (২৪)। গ্রেপ্তারকৃত সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে। এদের মধ্যে সাথী ও রহিদা সম্পর্কে জানান।
এই ছিনতাই  চক্রটি অনেক কৌশলী উল্লেখ করে বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) মো. মঈন উদ্দিন জানান, বেলা ১১টার দিকে রেনু আক্তার নামে এক নারী তার দুই সন্তানকে নিয়ে নির্দিষ্ট গন্তব্যে যাওয়ার  জন্য অক্সিজেন বাস স্টেশন এলাকায় অটোরিকশার জন্য অপেক্ষা করছিল। এসময় গ্রেপ্তারকৃত চার নারী যাত্রীবেশে রেনু ও তার সন্তানদের পাশে দাঁড়িয়ে কথা বলা শুরু করে। এক পর্যায়ে রেনুর গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে পালানোর সময় তার ছেলে চিৎকার শুরু করে। ঘটনাস্থলের কিছুদূরে থাকা পুলিশকে বিষয়টি জানানো হলে পুলিশ দ্রুত এসে ওই চার নারীকে আটক করে চেইন দুইটি উদ্ধার করে।
গ্রেপ্তারদের বিরুদ্ধে রেনু আক্তার বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা করেছেন জানিয়ে মঈন উদ্দিন আরো বলেন, গ্রেপ্তাররা সংঘবদ্ধ ছিনতাই চক্রের সদস্য। নগরীর বিভিন্ন স্থানে যাত্রী ও অসহায় বেশে অন্য নারীদের কাছ থেকে চেইন ও ব্যাগ ছিনতাই করে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.