কুষ্টিয়ায় নিজ জমিতে বাড়ি করতে গিয়ে সন্ত্রাসীদের ছুরির আঘাতে ব্যবসায়ী মৃত্যু শয্যায়

শেয়ার

কুষ্টিয়ায় নিজ জমিতে বাড়ি করতে গিয়ে সন্ত্রাসীদের এলোপাতারী ছুরির আঘাতে জামাল উদ্দিন (৪০) নামে এক ব্যবসায়ী আহত হয়েছে।

বৃহস্পতিবার ২০ জানুয়ারি বেলা ১২ টার সময় কুষ্টিয়া শহরের চৌরহাস ইন্দ্রা মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

আহত জামাল উদ্দিন কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের দুধকুমড়া গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে।

নিজ জমিতে বাড়ি করতে ১০ লক্ষ টাকা চাঁদা না দেওয়ায় চৌরহাস ইন্দ্রা মোড় এলাকার সন্ত্রাসী ঠিকাদার মৃত মােয়াজ্জেম হােসেনের ছেলে মকবুল হােসেন মােগল (৬০), মোগলের স্ত্রী রাশেদা খাতুন (৫৫), এবং তার ছেলে মেহেদী হাসান তপু (২৭), মিলে ধারালো ছুরি দিয়ে জামালকে হত্যার উদ্দেশ্যে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়েছে বলে জানিয়েছেন আহত জামাল।

সুত্রে জানা যায়, জামাল উদ্দিন বিশ্বাস প্রায় ৬ মাস পূর্বে কুষ্টিয়া শহরের চৌড়হাস ইন্দারা মোর এলাকায় ০৪১২৫০ (দশমিক শূন্য চার এক দুই পাঁচ শূন্য) একর জমি সরােয়ার হােসেন নামে এক ব্যাক্তির নিকট থেকে ক্রয় করেছেন। জমি ক্রয়ের পর থেকেই মকবুল হোসেন মোগল ও তার ছেলে মিলে জামালের কাছে ১০ লক্ষ টাকা চাদা দাবি করে আসছিলো। এরই ধারাবাহিকতায়
বৃহস্পতিবার ক্রয়কৃত জমিতে বসতবাড়ির ভবন নির্মানের জন্য ইঞ্জিনিয়ার সহ মাটি পরীক্ষার জন্য জামাল চৌরহাস ইন্দ্রা মোড়ে আসে। পরে মকবুল ও তার ছেলে চাদা চাইলে জামাল দিতে অস্বীকার করলে মকবুল তার স্ত্রী ও ছেলে তাদের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে জামালের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে।

পরে স্থানীয় ও নির্মান শ্রমিকেরা জামালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বর্তমানে জামাল চিকিৎসাধীন অবস্থান কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ভর্তি রয়েছে। কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন উন্নত চিকিৎসার জন্য জামালকে যে কোন মূহুর্তে ঢাকায় রেফার্ড করা লাগতে পারে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে মুঠোফোনে মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, থানায় মামলা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.