কমলনগর প্রেসক্লাবের ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেয়ার

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: কমলনগর প্রেসক্লাবের উদ্যোগে সার্বজনীন মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

শুক্রবার বিকেল ৫ টা থেকে কমলনগর প্রেসক্লাব হল রুমে ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাজির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নিজাম উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, সাবেক উপজেলা মুক্তিযুদ্ধা কাউন্সিল কমান্ডার মো সফিক উদ্দিন, পল্লি নিউজ সম্পাদক ও সাবেক কমলনগর প্রেসক্লাব সাধারণ সম্পাদক ওয়াজি উল্ল্যাহ জুয়েল, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য প্রতিনিধি ও যুবলীগ নেতা মিরাজ হোসেন শান্ত, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাওলানা মো: রায়হান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইমামুজ্জামান বাশার, ইসলামী আন্দোলন বাংলাদেশ কমলনগর সহ- সভাপতি মাও: মোস্তাফিজ, যুবলীগ নেতা আমির হোসেন শিপন, কমলনগর উপজেলা গ্রাম পুলিশ সমিতি সভাপতি মো ইসমাইল হোসেন প্রমুখ।

কমলনগর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফয়েজ মাহমুদ এর সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক এ আই তারেক এর সঞ্চালনায়,সাংবাদিক,রাজনৈতিক নেতৃবৃন্দ  ও শ্রেনী পেশার মানুষ এর উপস্থিতিতে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কমলনগর প্রেসক্লাবের অর্থ সম্পাদক শোরাফ উদ্দিন স্বপন।

বক্তারা বলেন-কমলনগর প্রেসক্লাবের আয়োজনে আজকের আলোচনা সভা ও ইফতার মাহফিল নি:সন্দেহে প্রশংসার দাবিদার। সাংবাদিকগণ সব সময় সমাজের অসঙ্গতি গুলো জাতির সামনে তুলে ধরেন, সাংবাদিকগণ দেশ-জাতির দর্পণ হিসাবে কাজ করে থাকেন।

পরে তারা কমলনগর প্রেসক্লাবের ইফতার ও আলোচনা সভায় অনুষ্ঠান আয়োজনে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.