কমলনগরে হোপ ইয়থ ফাউন্ডেশনের সংবর্ধনা

শেয়ার

লক্ষ্মীপুর:

আলোকিত সমাজের প্রত্যাশায় লক্ষ্মীপুরের কমল নগরে পাবলিক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী এবং ২০১৭ সালে এসএসসিতে এ+ প্রাপ্তদের সংবর্ধনার আয়োজন করেছে ‘হোপ ইয়থ ফাউন্ডেশন’।

বৃহস্পতিবার সকাল ১০টায় কমলনগর উপজেলা অডিটোরিয়ামে কোরআন তিলাওয়াত ও জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে শুরু হয় এই ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান। হোপ ইয়থ ফাউন্ডেশনের সভাপতি ফয়সাল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে মোটিভেশনাল স্পিকার হিসাবে ছিলেন ডা.সাঈদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন- ড্রিম বাংলাদেশের প্রেসিডেন্ট আবদুর রহমান, রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকার সভাপতি মিনহাজ উদ্দিন, লক্ষ্মীপুর স্টুডেন্ট সোসাইটি ঢাকার সাবেক সভাপতি মো. ইকবাল মাহমুদ। আরো উপস্থিত ছিলেন, শিশু কিশোর একাডেমীর প্রধান শিক্ষক নোমান ছিদ্দীকী

 

অনুষ্ঠানের স্পন্সর ছিলো ‘কারেন্ট নিউজ’ ও ‘আলোরডাক ফাউন্ডেশন’।

সবশেষে হোপ ইয়থ ফাউন্ডেশনের সভাপতি ফয়সাল আমিন তার বক্তব্যে তরুণদের মানবিক ও সামাজিক কাজে সম্পৃক্ত হওয়ার উদাত্ত্ব আহ্বান জানান। তিনি আরও বলেন হোপ ইয়থ ফাউন্ডেশনের সদস্যবৃন্দের গায়ে সবুজ টি-শার্ট যেনো উপজেলায় ইতিবাচক পরিবর্তনের বার্তা দিচ্ছে। মঞ্চে মোটিবেশ স্পিচ হচ্ছে আর শ্রোতারা মন্ত্র মুগ্ধের মত শুনছে, চমৎকার একটি অনুষ্ঠান। যা কমল নগরের ইতিহাসে এই প্রথম।

উল্যেখ্য, Hope For Enlighteing Society (আলোকিত সমাজের প্রত্যাশায়) শ্লোগানকে ধারণ করে চলতি বছরেই যাত্র শুরু হয় সামাজিক সংগঠন ‘হোপ ইয়থ ফাউন্ডেশন’ এর। সাক্ষরতা, স্বাস্থ্য ও ক্যারিয়ার গাইড লাইন এই তিনটি বিষয় নিয়ে ‘হোপ ইয়থ ফাউন্ডেশনে’র কার্যক্রম।

 

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.