কমলনগরে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মিজান মানিক

শেয়ার

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ‘শ্রেষ্ঠ প্রধান শিক্ষক’ ক্যাটাগরিতে চরবসু এসইএসডিপি মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান মানিক উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।
এছাড়া মাদ্রাসা পর্যায়ে হাজিরহাট হামেদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ দেলোয়ার হোসাইন, কলেজ পর্যায়ে কমলনগর কলেজের অধ্যক্ষ মোঃ আরিফ হোসাইনকে ‘শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান’ নির্বাচিত করা হয়।

কমলনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্র জানায়, ‘শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান’ ক্যাটাগরিতে স্কুল পর্যায়ে চরকালকিনি উচ্চবিদ্যালয়, মাদ্রাসা পর্যায়ে হাজিরহাট হামেদিয়া কামিল মাদ্রাসা ও কলেজ পর্যায়ে কমলনগর কলেজকে নির্বাচিত করা হয়।

এদিকে প্রধান শিক্ষক মিজানুর রহমান মানিক জানান, শিক্ষকতার মহান পেশাকে ঘিরে অর্জিত এ সফলতা তাকে অনুপ্রাণিত করেছে। নিজের আত্মবিশ্বাস ও পরিশ্রম স্বীকৃতির খবরে খুব ভালো লাগছে। সহকর্মী, বিদ্যালয় ম্যানেজিং কমিটি সহ প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সকলের সহযোগিতা স্বপ্ন পূরণে অনুবল হিসেবে কাজ করেছে।

মানিক তার শিক্ষকতার পেশায় প্রায় ২৭ বছর পার করছেন। পাশাপাশি স্থানীয় সাংবাদিকতার সাথে নিজেকে যুক্ত রেখেছেন। স্থানীয় ও জাতীয় একাধিক দৈনিক পত্রিকার প্রতিনিধি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।
শিক্ষকতা ও সাংবাদিকতায় নিজেকে পেশাদারিত্বের নিরিখে উজ্জ্বল ও সফল একজন মনে করে আগামীর পথে সকলের দোয়া-ভালোবাসা অব্যাহত রাখতে আহবান জানান তিনি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.