কমলনগরে দৈনিক গণমুক্তির ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেয়ার

কমলনগর(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকা নানা প্রতিকুলতার মধ্যে দিয়ে ৫০তম বছর অতিক্রম করে ৫১ বছরে পর্দাপণ করলো।

এ উপলক্ষে কমলনগরে গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) রাত ৮ টায় কমলনগর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণমুক্তি কমলনগর উপজেলা প্রতিনিধি শোরাফ উদ্দিন স্বপন এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পল্লী নিউজ এর সম্পাদক. মো. ওয়াজি উল্লাহ জুয়েল ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্যা এশিয়ান এইজ কমলনগর প্রতিনিধি ও কমলনগর প্রেসক্লাব সভাপতি ডাঃ আনোয়ার হোসেন, দৈনিক আজকালের খবর কমলনগর প্রতিনিধি ও প্রেসক্লাব সেক্রটারী আরিফুল ইসলাম তারেক, দৈনিক আমার বার্তা কমলনগর প্রতিনিধি ও প্রেসক্লাব কার্যনির্বাহী সদস্য আবদুল্যাহ আল মামুন।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা হচ্ছে একটি জাতীর বিবেক। দেশের স্বাধীনতা সার্বোভৌমত্ব অক্ষুন্ন রাখতে এবং দেশের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অপরিসিম বিধায় এই পেশাকে সম্মানের সাথে গ্রহন করে দেশ ও জনগণের পাশে থেকে সেবা করার পরামর্শ দেন তিনি। সকল অতিথিবৃন্দের উপস্থিতিতে কেক কাটার মধ্যে দিয়ে ৫০তম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.