কমলনগরে উপজেলায় প্রার্থী হতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

শেয়ার

মো. ফয়েজ, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপরের কমলনগরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদত্যাগ করেছেন চর কাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ সাইফুল্লাহ ।

সোমবার (৮ এপ্রিল) দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) পদত্যাগপত্র জমা দেন তিনি। খালেদ সাইফুল্লাহ উপজেলার ৮নং চর কাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় উপদেষ্টা পদে রয়েছেন।

পদত্যাগপত্রে তিনি লেখেন, ২০২১ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে আমি চর কাদিরা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়ে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে আমার ব্যক্তিগত সমস্যার কারণে চেয়ারম্যান পদে দায়িত্ব পালন সম্ভব নয়। আমি এ পদে অব্যাহতি চাই।

তবে তথ্য বলছে, মূলত আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান তিনি। এজন্য এরইমধ্যে প্রচার-প্রচারণায়ও নেমেছেন তিনি চর মোনায়ের কমলনগর উপজেলা পীর সাহেব হিসেবে পরিচিত এই নেতা।

খালেদ সাইফুল্লাহ পক্ষে উনার ছেলে নুরুল্যাহ খালেদ বলেন, গত ৪ই এপ্রিল বৃহস্পতিবার সকল কাগজপত্র রেডি করে দায়িত্ব হস্তান্তর করে তিনি ওমরাহ করতে চলে গেল।

তিনি আরো জানান, আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপের কমলনগর উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করতে তিনি এ পদত্যাগ করেছি।

কমলনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বলেন, চর কাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ সাইফুল্লাহ পদত্যাগপত্র জমা দিয়েছেন। তার পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.