উপকূল যুব স্বপ্নের বাংলা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ইফতার অনুষ্ঠিত 

শেয়ার

রিমন আহমেদ রাজু: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মাতাব্বর হাট ঈদগাহ  জামে মসজিদ পাঙ্গণে উপকূল যুব স্বপ্নের বাংলা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

৩০ ই মার্চ শুক্রবার সংগঠনের সাধারন সম্পাদক বেলাল হোসাইন এর সঞ্চালনায় অনুষ্ঠনটি পরিচালিত হয়। অনুষ্ঠানের সভাপত্বিত করেন মো :আবুল কালাম সভাপতি অত্র সংগঠন,প্রতিযোগিতায় মোট অংশগ্রহণকারী হাফেজ ০৮ জন,ইসলামী সংগীত প্রতিযোগীতায় ১৬ জন ছিলন। বিচারক হিসাবে উপস্থিত ছিলেন হাফেজ মাও:নুরনবী,সুপার সফিকগঞ্জ দাখিল মাদ্রাসা,হাফেজ আবুবকর ছিদ্দিক খতিব মতির হাট জামে মসজিদ,হাফেজ মো মানচুর আলম খতিব কমলনগর উপজেলা মসজিদ, হাফেজ আজাদ উদ্দিন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব  মাওলানা ডা:নুর উদ্দিন মাহমুদ,বিশেষ অতিথি জনাব মিরাজ হোসেন শান্ত,সাংবাদিক এ আই তারেক,মাষ্টার জামাল হোসেন,হাফেজ জাকারিয়া,মাষ্টার আবদুর রহিম,মাষ্টার আবদুল মান্নান,আক্তার মাহমুদ,মাষ্টার মাকছুদর রহমান, সাংবাদিক  আবদুর রহমান বিশ্বাস,মো হাবুবুর রহমান,শিক্ষক মো:মাকছুদুর রহমান,শিক্ষক মো সাদ্দাম, হাফেজ কুদ্দুস  এবং সংগঠনের সভাপতি আবুল কালাম,সহ সভাপতি,মো শফিকুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক মোঃমাইন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃমাকছুদুর রহমান, ধর্মবিষয়ক  সম্পাদক  হাফেজ মো মানচুর আলম,উপদেষ্টা মোঃ জাকির হোসেন, সদস্যঃ- কউসার হামিদ, মো:জাহিদ, সোহাগ,ইব্রাহিম, মো সোহেল, মো লাদেন,সোহাগ, মোঃ আহমেদ আলী ,রাকিব,ইমন হোসেন,দেলোয়ার হোসেন রাশেদ, সাহিদুর আরাফাত অন্তর মো: জহির প্রমুখ।

সংগঠনের সভাপতি আবুল কালাম বলেন,প্রান্তিক সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা আমাদের সংগঠনের উদ্দেশ্য এবং ভবিষ্যতে আরো ভাল প্রকল্প নিয়ে কাজ করবো আমরা,এ জন্য  সবার সহযোগিতা চাই।প্রধান অতিথি বলেন উক্ত সংগঠনের ভাল কাজে সার্বিক ভাবে সহযোগিতা করবেন এবং সংগঠনের সফলতা কামনা করেন,সকল সদস্য কে শুভেচ্ছা  ও ধন্যবাদ দিয়ে মুনাজাতের মাধ্যমে আলোচনা শেষ করেন।

প্রসঙ্গত, উপকূল যুব স্বপ্নের বাংলা  একটি অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবীমূলক অরাজনৈতিক সংগঠন। ২০২০ সাল থেকে কার্যক্রম শুরু করা এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগিতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.