ইবিতে শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

শেয়ার

ইবি সংবাদদাতা:
জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে এ টুর্নামেন্ট সম্পন্ন হয়।

এর আগে, বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে টীম সিএসই’ বনাম ‘টীম ব্লক ব্লাস্টার্স’ এর উদ্বোধনী ম্যাচের মধ্য দিয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

ফাইনাল ম্যাচে টিম সিন্ডিকেটকে ৪ রানে হারিয়ে শিরোপা জিতে নেয় টিম আলিফ। প্রথমে ব্যাটিং করে ১০ ওভারে ৮৬ রান সংগ্রহ করে টিম আলিফ। ৮৭ রানের টার্গেটে খেলতে নেমে ১০ ওভারে ৮২ রান তুলতে সক্ষম হয় টিম সিন্ডিকেট। টুর্নামেন্টে বিজয়ী দলকে একটি খাসি এবং রানার্সআপ দলকে একটি রাজহাঁস দেওয়া হয়।

মোট ৩২ দলের প্রায় ৪০০ শিক্ষার্থীর অংশগ্রহণে এই জমকালো শর্টপিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। অন্যান্য দলগুলো হলেন টিম অনিক, টিম বাংলা, টিম তাওহীদ, টিম এমজিটি, টিম টিএইচএম, টিম এনএফটি, টিম এস.এইচ, টিম মাসুদ, টিম সাজ্জাদ, টিম ক্ষণিকালয়, টিম এরাবিক ও টিম সিরাজ।

এছাড়াও টিম বাধন, টিম এই-ফাইভ-৮, টিম জম্মু, টিম অতিথিলয়, টিম পালবিক এড, টিম আইসিটি, টিম আলামিন, টিম ল, টিম মোম্মা, টিম আনপ্রেডিক্টেবল, টিম সাদ্দাম ৩য়, টিম বঙ্গবন্ধু হল, টিম বিএমএ, টিম শুভন, টিম পিইএসএস, টিম মাসুদ, টিম সাদ্দাম-২১-২২ ও টিম হাজী বিরানি।

এসময় টুর্নামেন্টের আয়োজক বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বী বলেন, আমাদের আজকের এই আয়োজনের স্লোগান ‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’। আমরা চাই সাধারণ শিক্ষার্থীরা যেন সবসময় এমন মনোমুগ্ধকর আয়োজনের সাথে জড়িত থেকে মাদক থেকে দূরে থাকে। করোনার জন্য দীর্ঘদিন আমাদের বিশ্ববিদ্যালয়ের অনেক সামাজিক ও সাংস্কৃতিক আয়োজন থমকে ছিলো। তাই আমরা সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের পক্ষ থেকে এই আয়োজন করেছি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.