আসছে ‘আরআরআর ২’, অভিনয়ে যারা

শেয়ার

চলতি বছরে ভারতে বক্স অফিসে একের পর এক বলিউড সিনেমা মুখ থুবড়ে পড়ে। অথচ একই সময়ে প্যান ইন্ডিয়ান সিনেমাগুলো ব্লববাস্টার হিট। তামিল-তেলেগু একেকটি সিনেমা বিভিন্ন ভাষায় হাজার কোটি রুপি ব্যবসা করেছে। তাদের মধ্যে অন্যতম তেলেগু সিনেমা ‘আরআরআর’।

ভারতের বাইরেও ব্যাপক সমাদৃত হয় এস এস রাজামৌলির সিনেমাটি।  এটি দিয়ে নিজেদের অনন্য মাত্রায় নিয়ে গেছেন দুই অভিনেতা রামচরণ ও জুনিয়র এনটিআর।সিনেমার দুর্দান্ত সাফল্যের পর সিনেপ্রেমীদের চাহিদা মেটাতে এর সিকুয়েল নিয়ে আসছেন পরিচালক।

‘আরআরআর’-এর দ্বিতীয় কিস্তির চিত্রনাট্যের ওপর কাজ শুরু করে দিয়েছেন তিনি। সম্প্রতি যুক্তরাষ্ট্রের শিকাগোয় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এ কথা জানান পরিচালক রাজামৌলি।

তিনি জানান, তার বাবা বিজয়েন্দ্র প্রসাদ ‘আরআরআর ২’-এর ওপর কাজ করছেন। গল্প নিয়ে প্রাথমিক স্তরে আলোচনা হয়েছে, সিকুয়েল তৈরি করার পরিকল্পনা রয়েছে।

এ ছবিতেও স্বভাবতই রামচরণ ও এনটিআর থাকার কথা। তবে এ বিষয়ে এখনও কিছু জানাননি রাজ মৌলি।

সারা বিশ্বের বক্স অফিসের নিরিখে ১১০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে ‘আরআরআর’। দক্ষিণের দুই স্বাধীনতা সংগ্রামী কোমারাম ভীম এবং আল্লুরি সীতারাম রাজুর লড়াইয়ের কাহিনিকে নাটকীয় কায়দায় সিনেমার পর্দায় ফুটিয়ে তোলেন রাজামৌলি।

ছবিটি তৈরি করতে খরচ হয়েছিল প্রায় ৪০০ কোটি টাকা। ভীমের চরিত্রে অভিনয় করেছিলেন জুনিয়র এনটিআর। রাজুর চরিত্রে দেখা মিলেছে রাম চরণকে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.