অসহায়দের প্রতি সহযোগিতার হাত বাড়ালে ঈদের আনন্দ পূর্ণতা পায়- আনোয়ার খান এমপি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নেয়ার জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার খান বলেন, গরীব অসহায়দের সহযোগিতা করার জন্য পবিত্র কোরআন ও হাদিসে নির্দেশ দেয়া হয়েছে। অসহায়-দুঃস্থ মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়ালে ঈদের আনন্দ পূর্ণতা পায়।

রবিবার (২৪ এপ্রিল) রামগঞ্জের চন্ডিপুর ইউনিয়নব্যাপী আয়োজিত ঈদ উপহার ও ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আনোয়ার খান এসব কথা বলেন। এমপির নিজস্ব অর্থায়নে এদিন প্রায় ৩ হাজার পরিবারের মাঝে এসব উপহার তুলে দেওয়া হয়।

এমপি আনোয়ার খান আরও বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় জনগণের পাশে আছে। অসহায় মানুষদের খাদ্য নিশ্চিত করার জন্য ইতোমধ্যে টিসিবিসহ ভিজিডি কার্ডের মাধ্যম রামগঞ্জে মানবিক সহায়তা কার্যক্রম জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়দের জন্য ইফতার ও ঈদ উপহার নিজ হাতে পৌঁছে দিচ্ছি। যাতে করে আপনারা (সাধারণ মানুষ) ভোগান্তির শিকার না হন।

চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল ইসলাম সুমনের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা আওয়ামীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রাকিবুল হাসান মাসুদ,৩নং ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাবেদ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম লেদু মাল,৬নং লামচর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ উল্লা জিসান,উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সেক্রেটারী মেহেদী হাসান শুভ,পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আঠিয়া,যুগ্ন আহবায়ক রবিউল ইসলাম অপুমাল প্রমুখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.