অবরোধে বন্ধ থাকবে ইবির পরীক্ষা

শেয়ার

ইবি সংবাদদাতা:
দেশব্যাপী বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সকল বিভাগের পরীক্ষা। তবে সশরীরে ক্লাস ও অফিসের কার্যক্রম যথারীতি চলবে।

সোমবার (৩০ অক্টোবর) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তি সূত্রে, মঙ্গলবার (৩১ অক্টোবর) এবং বুধবার (১ নভেম্বর) অনুষ্ঠিতব্য সব বিভাগসমূহের পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম ও অফিসসমূহ যথারীতি চলবে বলে জানানো হয়েছে।

এদিকে, নিরাপত্তার দিক বিবেচনায় দুদিনে বাস সিডিউল ও রুটেও পরিবর্তন আনা হয়েছে বলে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

তিনি বলেন, মঙ্গলবার ও বুধবার শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের নিজস্ব গাড়ি সকাল ৮টায় কুষ্টিয়া, ঝিনাইদহ ও শৈলকুপার নির্দিষ্ট জায়গা থেকে (কুষ্টিয়ার কাস্টমস মোড়, ঝিনাইদহের আরাপপুর, শৈলকূপার উপজেলা মোড়) সকাল সাড়ে ৮টায় একযোগে ছেড়ে আসবে। অফিস ও ক্লাস শেষে আবার বিকেল ৪টায় একযোগে ক্যাম্পাস থেকে ছেড়ে যাবে। এর বাইরে অন্য সব ট্রিপ বন্ধ থাকবে। পরদিন বৃহস্পতিবার সব গাড়ি চলাচল বন্ধ থাকবে। মঙ্গলবার এবং বুধবার আগের মতো পুলিশি নিরাপত্তায় বাস চলাচল করবে।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান বলেন, অবরোধের কারণে পরীক্ষা বন্ধ হয়নি। আমাদের ক্যাম্পাস স্বাভাবিকভাবে চলবে। পরীক্ষাটা এমনিতেই বন্ধ ঘোষণা করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.