লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নির্বাচন ৪ই মার্চ

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এ আলোকে আগামী ৪ই মার্চ এ নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় লক্ষ্মীপুরের রেভিনিউ ডেপুটি কালেক্টর ও বিজ্ঞ বিভাগের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফাতেমা তুর্জ জোহরা উপমা বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে হাইকোর্টের রিট পিটিশনের প্রেক্ষিতে গত (২০ ফেব্রুয়ারী) এক প্রজ্ঞাপনের মাধ্যমে তিনি এ তফসিল ঘোষণা করেন।
প্রজ্ঞাপন সূত্রে জানা যায়, আগামী (২৫ ফ্রেব্রুয়ারী) মধ্যে রিটানিং অফিসারের নিকট প্রেস ক্লাব নির্বাচনের মনোনায়ন দাখিলের করতে হবে। পরেরদিন (২৬ ফেব্রুয়ারী) মনোনায়নপত্র বাছাইয়ের এবং (২৮ ফেব্রুয়ারি) প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন দার্য করা হয়। এর পর আগামী ৪ মার্চ প্রেস ক্লাব নির্বাচন অনুষ্ঠিত হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়।
উল্লেখ্য, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নির্বাচনী জটিলতা দেখা দেয়। পরে ক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল বাদী হয়ে হাইকোর্টে একটি রিট পিটিশন (৫০৬/২০১৮) দাখিল করেন। বিজ্ঞ হাইকোর্ট রিট পিটিশনটির শুনানী শেষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনকে বিষয়টি সুরাহ করার জন্য আদেশ দেন। এর প্রেক্ষিতে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের জেএম শাখার ০০.০০.৫১০০.০১৪.৫৫.০১২.১৮-২৪৯ নং স্মারকের নির্দেশনা অনুযায়ী লক্ষ্মীপুর প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ গঠন নির্বাচনের উদ্দেশ্যে এ তফসিল ঘোষণা করেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.