বানিয়াচংয়ে দুরারোগ্যদের সমাজসেবা অধিদপ্তরের অনুদান

শেয়ার

জুয়েল রহমান হবিগঞ্জ ,প্রতিনিধিঃ

বানিয়াচং উপজেলার দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য সমাজসেবা অধিদপ্তরের অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে অনুদানের চেক হস্তান্তর করা হয়। সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি’র (ইউএনও ভারপ্রাপ্ত) সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তজিমুল হক চৌধুরী। উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা যায়, ক্যান্সার, প্যারালাইজড, জন্মগত হৃদরোগী,থ্যালাসেমিয়া, লিভারসিরোসিস সহ ছয়টি দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের চিকিৎসার জন্য সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়।

বানিয়াচং উপজেলা সমাজসেবা অফিসে পূর্বেই আবেদনকারীদের মধ্য থেকে বিভিন্ন রোগে আক্রান্ত ২৬ জন কে মোট ১৩ লক্ষ টাকা প্রদান করা হয়েছে। এ ধরনের কার্যক্রম বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতাসীন হওয়ার পর থেকেই চালু করা হয়েছে। এবং এই কার্যক্রম চলমান থাকবে বলে ও জাননো হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.