নৌকায় ভোট চেয়ে কমলনগর-রামগতিতে লাইলি’র গণসংযোগ

শেয়ার

লক্ষ্মীপুর:
নৌকা প্রতিকে ভোট চেয়ে লক্ষ্মীপুরের কমলনগর-রামগতিতে গণসংযোগ করছেনে কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি। গণসংযোগে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করে লক্ষ্মীপুরসহ দেশব্যাপী উন্নয়ন অব্যাহত রাখতে ভোটারদের সহযোগীতা চান তিনি। এসময় সকল শ্রেণি-পেশার মানুষের মাঝে সরকারের উন্নয়ন ও সফলতার বিষয় উল্লেখিত লিফলটে বিতরণ করা হয়।
মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুর ১২ টা থেকে লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের তোরাবগঞ্জ, করইতলা, চর লরন্সে, হাজিরহাট, করুনানগর ও আলেকজান্ডারসহ দুই উপজেলার বিভিন্ন হাট-বাজারে গাড়ি বহর নিয়ে লাইলি নির্বাচনী গণসংযোগ করেন। পরে নেতার্কমীদের সঙ্গে নিয়ে তিনি নির্বাচনী এলাকার পূজা মন্ডপগুলো পরির্দশন করেন। এসময় লাইলি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সফলতা তুলে ধরে সনাতন র্ধমালম্বীদের উদ্দেশ্যে সংক্ষপ্তি বক্তব্য রাখেন।
এসময় উপস্থতি ছিলনে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, আওয়ামী লীগ নেতা আজাদ উদ্দিন চৌধুরী, জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হজিবুল বাহার রানা, কমলনগর উপজলো শ্রমিক লীগের আহবায়ক গিয়াস উদ্দিন, ইয়াসনি আরাফাত রাজু, সাবেক ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব ও সাধারণ সম্পাদক রাসেল প্রমুখ।
প্রসঙ্গত, ফরিদুন্নাহার লাইলি লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংরক্ষিত মহলিা আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন। ওই সময় রামগতি-কমলনগরে উন্নয়নমূলক কাজ করায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে তিনি জনপ্রিয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.