নরসিংদীতে ডিভি পরিচয়ে ইজিবাইক ছিনতাই

শেয়ার

 জেলা প্রতিনিধি নরসিংদী

আজ মঙ্গলবার (১লা মার্চ ) সকাল ১০টার দিকে নরসিংদী জেলার পলাশ উপজেলার চরনগরদী বাজার থেকে তালতলি বাজার এর মধ্যে স্থানে ইটেখলা নামক স্থানে ডিভি পরিচয়ে ইজিবাইক ছিনতাই করেছে একটি ছিনতাইকারী চক্র।

ইজিবাইক চালক মোঃ ফারুক মিয়ার ভাষ্যমতে, তিনি গতকাল সোমবার নরসিংদী জেলখানার মোড় থেকে (এক লক্ষ চল্লিশ হাজার টাকায়) কিস্তিতে
টাকা তুলে ইজিবাইকটি ক্রয় করেন।

আজ সকালে চরনগরদী বাজারে গেলে সকাল ১০ টার দিকে একজন লোক ইটে খলার কাছে যাওয়ার জন্য আমার ইজিবাইকে উঠে। আমি ঐ স্থানে যাওয়ার সাথে সাথে দেখি একটি সাদা প্রাইভেটকার থেকে তিনজন লোক নেমে আসে। তারপর ইজিবাইকে থাকা লোকটি আমার গাড়ি থেকে নামিয়ে নিয়ে যায় কিছু সময় পর উনারা ডিভি পরিচয় দিয়ে বলে ইজিবাইকে থাকা লোকের কাছ থেকে ৩০ পিছ ইয়াবা পাওয়া গেছে। আমিও তার সাথে জড়িত বলে সাথে সাথে হাতকড়া পরিয়ে আমাকে তাদের গাড়িতে তোলে ফেলে।

তার পর আমি বলি যে আমাকে কেন হাতকড়া পরালেন, উনারা বলেন তুইও ওর সাথে জড়িত তোকে থানায় নিয়ে যাওয়া হবে। এ কথা বলার পর আমি উনাদের বললাম আমার গাড়ি রেখে আমি যাবো না উনারা
বলেন আমাদের সোর্স গাড়ি থানায় নিয়ে যাবে এ বলে আমাকে পলাশ থানার সামনে দিয়ে নিয়ে যায় ঘোড়াশাল প্রাণ আর এফ এল স্কুলের সামনে। তখন আমাকে হাতকড়া খুলে দিয়ে একজন ডাক দিতে বলে আমি একটু সামনে গেলে তারা গাড়ি ছেড়ে চলে যায়।

আমি সাথে সাথে পলাশ থানায় সাধারণ ডায়েরি করি । পলাশ থানার অফিসার্স ইনচার্জ আমাকে আশ্বস্ত করেন খুব দ্রুত এই চক্রকে ধরার সর্বোচ্চ চেষ্টা করা হবে । মোঃ ফারুকের বাড়ী নরসিংদী সদরের পশ্চিম ভেলানগরে।

ইজিবাইক ছিনতাই হওয়ায় তার মন ভেঙে গেছে। টানা পোড়েনের সংসারে সে কিভাবে কিস্তির টাকা পরিশোধ করবে এই চিন্তা তাকে পুড়ে পুড়ে খাচ্ছে। পলাশ থানার (ওসি) মোহাম্মদ ইলিয়াছ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.