৩০ সেকেন্ডের টিজারেই চমকে দিলেন অপূর্ব

শেয়ার

জনপ্রিয় ছয় তারকাকে নিয়ে তিনটি প্রেমের গল্পে সাজানো হয়েছে ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’। এই উৎসবের তৃতীয় ও শেষ নাটক হিসেবে মুক্তি পাবে ‘পথে হলো দেরী’। দুদিন আগে মুক্তি পেয়েছে নাটকটির টিজার। ৩০ সেকেন্ডের এই টিজারে দেখা যাচ্ছে, অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব নৌকায় ভাসছেন উত্তাল সমুদ্রে! ব্যাকগ্রাউন্ডে বাজছে তার সংলাপ। বলছেন, ‘কিছু কিছু সম্পর্ক উত্তাল সমুদ্রের মতো। দিকহীন। কূল নেই কিনারা নেই।

তবুও ভালোবাসার গন্তব্যে আমরা এগিয়ে যাওয়ার চেষ্টা করি। কিন্তু কখনও কখনও হয়ে যায় দেরি।’ টিজারটি প্রকাশের পর থেকেই বেশ প্রশংসা পাচ্ছেন অপূর্ব। নাটকটি চিত্রনাট্য ও নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন। নাটকটিতে অপূর্বের সঙ্গে জুটি বেঁধেছেন তানজিম সাইয়ারা তটিনী। আরও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, সালহা খানম নাদিয়া প্রমুখ। টিজারটি নিয়ে অপূর্ব বলেন, ‘টিজারে যে দৃশ্যটি দেখছেন সেটা কক্সবাজার থেকে অনেক ভেতরে, টেকনাফের কাছাকাছি গভীর সমুদ্রে। এখানে শুটিং করতে যাওয়ার সময় আমাদের নৌকা আটকে যায় বালিতে। এরপর টানা ৬ ঘণ্টা পুরো ইউনিট অপেক্ষা করেছি জোয়ারের জন্য। জোয়ার আসার পর আমাদের নৌকা সচল হয়।

এই শ্রম বা ডেডিকেশনগুলো সার্থক হয় দর্শকদের এমন সাড়া পেলে।’ টিজারে প্রশংসা পেয়ে খানিকটা স্বস্তিতে আছেন অপূর্ব। বললেন, ‘দর্শকদের এমন সাড়া পেলে সব কষ্ট ভুলে যাই। মনে হয়, আমাদের পরিশ্রমটা কাজে লেগেছে।’ এদিকে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘আমি আসলে বড় ক্যানভাস ধরার চেষ্টা করেছি। আমার এই চেষ্টার সঙ্গে শতভাগ একাত্ম ছিলো অপূর্ব, তটিনী, সিনেমাটোগ্রাফার নাজমুল হাসানসহ ইউনিটের প্রত্যেকে। অন্যদিকে প্রযোজক পাপ্পু ভাইয়ের দিক থেকেও ছিলো সর্বোচ্চ স্বাধীনতা। সব মিলিয়ে পুরো ইউনিট মিলে অসম্ভব কষ্ট করে এই কাজটি করেছি।

সেই টিম ওয়ার্কের ফল পাচ্ছি টিজার প্রকাশের পর থেকে। আশা করছি, পুরো নাটকটি দেখলে দর্শকদের কাছ থেকে আরও সাড়া পাবো।’ প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’-এর তৃতীয় ও শেষ কাজ হিসেবে ‘পথে হলো দেরী’ মুক্তি পাচ্ছে শিগগিরই, সিএমভি’র ইউটিউব চ্যানেলে। এর আগে একই উৎসবের অংশ হিসেবে ৩০ নভেম্বর মিজানুর রহমান আরিয়ান নির্মিত ‘হদয়ে হৃদয়’ এবং ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে প্রবীর রায় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’। দুটো নাটকই পেয়েছে দারুণ জনপ্রিয়তা।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.